বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজধানীর গুলশানে ফ্ল্যাট থেকে তরুণীর মরদেহ উদ্ধার: বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দিনাজপুরে টমেটোর বাম্পার ফলন করোনায় বিপাকে কৃষকেরা প্রজ্ঞাপন জারি : ১৪ থেকে ২১ এপ্রিল পর্যন্ত কঠোর লকডাউন ঘোষণা আরও কঠোর পদক্ষেপ আসতে পারে: প্রধানমন্ত্রী  ১৪ এপ্রিল থেকে সারাদে সর্বাত্মক লকডাউন ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত করোনাকালীন সময়ে অনলাইনে পাঠদানের জন্য গোপালগঞ্জের প্রধান শিক্ষককে সম্মাননা প্রদান ভুটানের প্রধানমন্ত্রীকে বিমান বন্দরে লাল গালিচা সংবর্ধনা স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ভারতের উপহারের ১০৯টি এ্যাম্বুলেন্স আসতে শুরু করেছে

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ৭৩ Time View

বিশেষ প্রতিনিধি, নড়াইলঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানের সৌজন্যে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ এপ্রিল বুধবার নড়াইলের সদর থানাধীন মির্জাপুরে ইসলামী ব্যাংকের ২য় তলায় স্বল্প পরিসরে উক্ত আলোচনা সভা শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন- সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব মো: সুমন সরদার। বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মির্জাপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মো: জাকির হোসেন ও ১২নং বিছালী ইউনিয়নের চেয়ারম্যান এসএম আনিসুল ইসলাম। এছাড়া আমন্ত্রিত অতিথি ছিলেন- স্থানীয় মেম্বার শেখ আজিম ও আলহাজ্ব খন্দকার রহমত আলী।
খুলনা, যশোর, নড়াইল, ফুলতলা, নড়াইল থেকে আগত সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- সাথী তালুকদার, অশোক কুন্ডু, রফিকুল ইসলাম, মো: জিহাদুল ইসলাম, খাইরুল চৌধুরী, মামুন মোল্যা, তরিকুল ইসলাম টলার, মো: জামির শেখ, মীর দিনার হোসেন, মো: আমিনুর রহমান, সৈয়দ আরাফাত হোসেন তাজ, মিতালী, ডা: শিবপদ শুভ, জয়দেব দাস, মো: মাসুদ রানা, মো: হাদিউজ্জামান, মো: মুরাদ হোসেন, এস এম মোমিনুর রহমান, কে,এম আলী, মো: মিল্টন শেখ, শেথ মোহিতুল ইসলাম রানা, মিনারুজ্জামান মিরন, সৈয়দ বিশারত হোসেন রাজা, মাহমুদুল হাসান নিপুন, সৈয়দ রমজান আলী সহ ৪৭ জন সাংবাদিক। সার্বিক সহযোগীতায় ছিলেন-সৈয়দ জিম ও খন্দকার আবু হানিফ শ্রাবন।
অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথিবৃন্দ সাংবাদিকদের এই মহতী সভায় উপস্থিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ এবং সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকদের নিজ নিজ অবস্থানে থেকে সার্বিক সহযোগীর আশ্বাস দেন। সার্বিক মঙ্গল ও সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান বলেন, আমি আমার নিজের জন্য বিএমএসএস প্রতিষ্ঠা করিনি। আমি অসহায়, নির্যাতিত সাংবাদিকদের কন্ঠস্বর হিসেবে সংগঠনটির ছায়াতলে সবাইকে ঐক্যবদ্ধ করতে আমি প্রতিশ্রুতিবদ্ধ। আপনাদের নেতৃত্ব দেয়ার যোগ্যতা আমার নেই; আমার যোগ্যতা লাগবেনা। আমার যোগ্যতা আপনারা সাংবাদিক ভায়েরা। যাদের একই স্থানে ঐক্যবদ্ধ করতে পেরেছি এটাই আমার যোগ্যতা।
তিনি আরো বলেন, এই পেশায় থেকে আমার উপর হামলা, মামলা বা ষড়যন্ত্রের যত হুমকি আসুক তাতে আমার কিছু আসে যায় না। তবে, আপনাদের তথা সাংবাদিকদের দিকে যদি কেউ এক আঙ্গুল তোলে তাহলে প্রতিবাদে আমাদের হাজার হাজার হাত একসাথে সারা বাংলাদেশে উঠবে ইনশাল্লাহ।
সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় মহাসচিব মো: সুমন সরদার বলেন, সংগঠনের আত্মপ্রকাশের পর সংগঠনের একটি অংশ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 banglahost
Design & Development By: Atozithost
Tuhin