• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

বড়লেখা উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিণীর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক


প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২১, ৬:৪৮ অপরাহ্ন / ১৮১
বড়লেখা উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিণীর মৃত্যুতে পরিবেশমন্ত্রীর শোক

অপূর্ব,ঢাকা : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলীর স্ত্রী কনিজ রেহনুমা রব্বানী ভাষার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী এবং বড়লেখা ও জুড়ী সংসদীয় আসনের সংসদ সদস্য মোঃ শাহাব উদ্দিন এমপি।

আজ এক শোকবার্তায় পরিবেশমন্ত্রী জানান, বড়লেখা উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিণী এডভোকেট কনিজ রেহনুমা রব্বানী ভাষা বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের সক্রিয় সদস্য হিসেবে মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন। তার মতো একজন সক্রিয় সমাজকর্মীর অকাল মৃত্যু সমাজের জন্য বিরাট ক্ষতি।

পরিবেশ মন্ত্রী, মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র যুগ্ম সম্পাদক, বাংলাদেশ গ্রিন ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, ঢাকাস্থ সুনামগঞ্জ জেলা সমিতি সাধারণ সম্পাদক এবং সুনামগঞ্জ শিক্ষা কল্যাণ ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি কনিজ রেহনুমা রব্বানী (৩৫) আজ ১৪ জুলাই, বুধবার ভোর রাত ৪ টায় সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড ১৯ এ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।