মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
১১ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব অপ্রত্যাশিত: স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের উদ্যোগে ‘হাওড় উৎসব’ অনুষ্ঠিত গোপালগঞ্জে টুটুল চৌধুরীকে পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী সংসদ সদস্য মনুর এক বছর পূর্তি উপলক্ষ্যে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন  ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদের পিতা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সরদারের ২য় মৃত্যুবার্ষিকী আজ জেনে-শুনেই নেতিবাচক স্ট্র্যাটেজি নিয়েছিলেন ইভ্যালির রাসেল এমপি মনুর হাতে মারধরের শিকার ডেমরা সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এবার পাওয়া গেল দেড় কোটির দুই অ্যাপার্টমেন্ট ভিখারির! পাক বিমান বাহিনীর জন্য চায়নার তৈরীকৃত ড্রোন এখন দু:স্বপ্ন অতীতে সাংবাদিকদের পাশে কেউ দাঁড়ায়নি : নৌপরিবহন প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি চিত্রনায়ক আলমগীর সাথে জোট নেতৃবৃন্দের সাক্ষাৎ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৩৭ Time View

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা: গতকাল সোমবার দুপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি চিত্রনায়ক আলমগীর এর সাথে কার্যকরী সভাপতি কন্ঠশিল্পী রফিকুল আলম ও সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা সভাপতির বারিধারা ডি.ও এইচ এর অফিসে সৌজন্য সাক্ষাত ও সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় ।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দীয় কমিটির অন্যতম প্রতিষ্ঠাতা সভাপতি চিত্রনায়ক আলমগীর বলেছে,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কে শক্তিশালী করার জন্য যা যা প্রয়োজন সবই করবেন ।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট যখন গঠন করেছিলাম কার কি ভূমিকা ছিল,কারা আমাদের সদস্য ছিলেন আমার জানা আছে।সাংস্কৃতিক সংগঠন ও সাংস্কৃতিক অঙ্গনের লোকজন ছাড়া এই কমিটিতে কাউকেই রাখা হবেনা ।

এই সংগঠন আমার ঘর থেকে জন্মগ্রহণ করেছিল,পিতৃতুল্য আলমগীর কুমকুম এই সংগঠনটি গঠন করেছিলেন ।আমরা ছিলাম আলমগীর কুমকুম এর চালিকা শক্তি ।

এখানে আদম ব্যবসায়ী, ধান্দাবাজ চাঁদাবাজ,স্থান হবে না। আলমগীর কুমকুম ও কবরীর স্বাক্ষর ছাড়া কেহই এই সংগঠনের সদস্য নয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin