• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:২৪ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের নবনিযুক্ত সচিবের শ্রদ্ধা


প্রকাশের সময় : জুলাই ১, ২০২২, ১১:০৬ অপরাহ্ন / ৪৩
বঙ্গবন্ধুর সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের নবনিযুক্ত সচিবের শ্রদ্ধা

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের নবনিযুক্ত সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী।

শুক্রবার বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় সফরসঙ্গী হিসেবে সচিবের পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) একেএম হেদায়েতুল ইসলাম, গোপালগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ সুরুজ মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাশ, নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, টুঙ্গিপাড়া পৌরসভার সাবেক মেয়র ইলিয়াছ হোসেন, গোপালগঞ্জ সওজ -এর উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, শিশির কান্তি বড়াল সহ সহকারী প্রকৌশলী, উপ-সহকারী প্রকৌশলী, সার্ভেয়ার ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর পরে সচিব সওজ -এর কর্মকর্তাদের সাথে নিয়ে ধীরগতির লেন সহ টুঙ্গিপাড়া-ঘোনাপাড়া মহাসড়ক ৪ লেনে উন্নীতকরণ প্রকল্পের প্রস্তাবিত সড়ক পরিদর্শন করেন।

এর আগে দুপুরে সচিব গোপালগঞ্জ সড়ক বিভাগে পৌঁছালে সেখানে তাকে গোপালগঞ্জ সওজ ডিপ্লোমা প্রকৌশলী সমিতির পক্ষে ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান সমিতির সাধারণ সম্পাদক (উপ-সহকারী প্রকৌশলী) মোঃ আব্দুল হালিম খান সহ অন্যান্য নেতৃবৃন্দ।