• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

ফরিদপুরের নিখোঁজ ভ্যান চালকের বস্তাবন্দি লাশ একমাস পর মুকসুদপুর থেকে উদ্ধার


প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৪, ৬:৩৬ অপরাহ্ন / ৪০
ফরিদপুরের নিখোঁজ ভ্যান চালকের বস্তাবন্দি লাশ একমাস পর মুকসুদপুর থেকে উদ্ধার

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ ফরিদপুরের নিখোঁজ ভ্যান চালকের বস্তাবন্দি লাশ একমাস পর অর্ধগলিত অবস্থায় মুকসুদপুর উপজেলার দুয়ারী ডাঙ্গা গ্রামের একটি পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ভ্যান চালকের নাম আকাশ মাতুব্বর (১৭)।বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই ভ্যান চালকের লাশ উদ্ধার করে মুকসুদপুর থানা পুলিশ। নিহত আকাশ পাশ্ববর্তী ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার দামদরদী গ্রামের শাহ আলম মাতুব্বরের ছেলে।

নিহত আকাশের বাবা শাহ আলম মাতুব্বর জানান, গত ৬ ফেব্রুয়ারি সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি আকাশ। অনেক খোঁজাখুজির পর বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) মুকসুদপুর উপজেলার খালিসাকান্দি কবরস্থানের পাশের বাগান থেকে আকাশের ভ্যান এবং পায়ের একটি জুতা পাওয়া যায়। ৯ ফেব্রুয়ারি নগরকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) শীতল চন্দ্র পাল জানান, দুয়ারি ডাঙ্গা গ্রামের সাইফুল মুন্সীর পুকুরের কচুড়িপানা পরিস্কার করতে গিয়ে একটি বস্তা ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পরে বস্তাবন্দি ভ্যান চালক ওই যুবক আকাশের লাশ উদ্ধার করা হয়। আকাশের লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।