• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৭ পূর্বাহ্ন

পেশাদার সাংবাদিকদের নিয়ে ভূল্লী প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি- বাপ্পী, সম্পাদক-মামুন


প্রকাশের সময় : জানুয়ারী ১৯, ২০২৩, ৭:০৭ অপরাহ্ন / ১৫
পেশাদার সাংবাদিকদের নিয়ে ভূল্লী প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি- বাপ্পী, সম্পাদক-মামুন

নিজস্ব প্রতিবেদক,ঠাকুরগাঁওঃ পেশাদার ও মূলধারার সংবাদ কর্মীদের নিয়ে ভূল্লী প্রেসক্লাবের কমিটি গঠন হয়েছে। সভাপতি হয়েছেন দৈনিক দেশবাংলার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাপ্পি ও সাধারণ সম্পাদক স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভি ও জাতীয় দৈনিক স্বদেশ প্রতিদিন এর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মামুনুর রশিদ (মামুন)।

বুধবার সন্ধ্যায় ভূল্লী প্রেসক্লাবের কার্যালয়ে কমিটির এক সভায় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ সদস্যের কার্যনির্বাহী কমিটি আগামী ২ বছরের জন্য গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক কলম কথার ব্যুরো চিফ আল-আমিন, সহ-সাধারণ সম্পাদক দৈনিক লোকায়ন ও দৈনিক প্রতিদিনের সময় এর জেলা প্রতিনিধি সুজন আলী, অর্থ সম্পাদক দৈনিক যুগের আলো ও প্রজন্ম কণ্ঠের জেলা প্রতিনিধি মাসুদ রানা, দপ্তর সম্পাদক জাতীয় দৈনিক দেশ বার্তার জেলা প্রতিনিধি আসিফ কামাল, কার্যকারী সদস্য- দৈনিক দেশ সেবার জেলা প্রতিনিধি মাসুদ রানা রনি, দৈনিক মানবতার কণ্ঠ এর জেলা প্রতিনিধি ফাহিম হোসেন ও দৈনিক আলোর কণ্ঠ পত্রিকার ভূল্লী প্রতিনিধি বেলাল হোসেন।

ভূল্লী প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটি দেশ ও সমাজের উন্নয়নে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকলের কাছে সহযোগিতা কামনা করেছেন।