• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

পিরোজপুরে নিখোঁজ ৪ ছাত্রী ঢাকার দারুস সালাম থেকে উদ্ধার


প্রকাশের সময় : মে ১১, ২০২৩, ৩:১১ অপরাহ্ন / ৪৭
পিরোজপুরে নিখোঁজ ৪ ছাত্রী ঢাকার দারুস সালাম থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুরঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ১২ দিনের মাথায় ৪ ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ৮টায় মঠবাড়িয়া থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার দারুস সালাম এলাকা থেকে তাদের উদ্ধার করে। উদ্ধার হওয়া ৪ ছাত্রীর ২ জন মঠবাড়িয়া সরকারি কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্রী। অপর ২ জনের একজন মঠবাড়িয়া সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী, আরেকজন গুলিসাখালী সগীর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী।

মঠবাড়িয়ার থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবুল কালাম, এস আই রাসেল মোল্লা, এএসআই লাবনী আক্তার উদ্ধার অভিযানে অংশ নেন। নিখোঁজ ওই চার ছাত্রীকে উদ্ধার করে ঢাকা থেকে মঠবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন তারা।

উল্লেখ্য, গত রোববার (৩০ এপ্রিল) সকালে বাড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বের হয়ে ওই চার ছাত্রী নিখোঁজ হয়ে যায়। এমনকি ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকে। অনেক খোঁজাখুঁজির পর তাদেরকে না পেয়ে অভিভাবকরা মঠবাড়িয়া থানায় পৃথক পৃথক ভাবে সাধারণ ডায়েরি করেন।

জানা গেছে, ওই চার ছাত্রীর মধ্যে সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। তারা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ফুটবল ও উচ্চ লাফ বিভিন্ন খেলাধুলায় উপজেলা জেলা-বিভাগসহ জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, নিখোঁজ ছাত্রীদের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকার দারুস সালাম এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে তাদেরকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাড়ি থেকে পালিয়ে এসে তারা মাঝে মাঝে এই বাসায় কয়েকদিন থেকে আবার বাড়িতে ফিরে যেতো বলে স্বীকার করেছে।