• ঢাকা
  • শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

পিপিএম পুরুস্কারে যত না খুশি হতাম তারচেয়ে বেশি খুশি হতাম যদি দেশে একটি বেওয়ারিশ হাসপাতাল করতে পারতাম- মানবিক পুলিশ শওকত হোসেন


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০২২, ১২:০৮ অপরাহ্ন / ১৫১
পিপিএম পুরুস্কারে যত না খুশি হতাম তারচেয়ে বেশি খুশি হতাম যদি দেশে একটি বেওয়ারিশ হাসপাতাল করতে পারতাম- মানবিক পুলিশ শওকত হোসেন

ইমাম বিমানঃ বাংলাদেশ পুলিশ প্রেসিডেন্ট মেডেল ( PPM ) পাওয়াতে যত না খুশি হবো , তার চাইতে বেশি খুশি হতাম যদি বাংলাদেশে একটি বেওয়ারিশ হাসপাতাল করতে পারতাম ” বলে সামাজিক যোগযোগ মাধ্যম ফেইসবুকের ব্যক্তিগত আইডিতে এমনই উক্তি করেছেন দেশের অন্যতম মানআিক পুলিশ নামে খ্যাত শওকত হোসেন।

বাংলাদেশ পুলিশ সপ্তাহ ২০২২ উপলক্ষে বাংলাদেশে পুলিশ বাহিনীতে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে বিভিন্ন ক্যাটাগারীত পুলিশ প্রেসিডেন্ট মেডেল ( PPM ) পদক পেতে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর গর্বিত একজন সদস্য যিনি দেশে মানবিক পুলিশ নামে পরিচিত শওকত হোসেন। তার এই পদক অর্জনে তিনি যতটা না খুশি হতেন তার চেয়ে বেশি খুশি হতেন যদি বাংলাদেশে একটি বেওয়ারিশ হাসপাতাল পারতাম “একটি বেওয়ারিশ হাসপাতাল করতে পারতেন। শুধু তাই নয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তিনি আরো সকলের দোয়া চেয়ে উল্লেখ করেন, রাস্তার নিঃস্ব বেওয়ারিশ পঁচে যাওয়া মানুষরা যে আমাদের দিকেই তাকিয়ে রয়েছে ৷ তাই চলতি বছরের মধ্যেই যে কোন পরিসরে বাংলাদেশে একটি বেওয়ারিশ হাসপাতাল করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তারদেয়া স্ট্যাটাসটি নিচে হুবহু তুলে ধরা হলো, বাংলাদেশ পুলিশ প্রেসিডেন্ট মেডেল ( PPM ) পাওয়াতে যত না খুশি হবো , তার চাইতে বেশি খুশি হতাম যদি বাংলাদেশে একটি বেওয়ারিশ হাসপাতাল করতে পারতাম।

ইনশাআল্লাহ সবার দোআ প্রার্থী যাতে এই বছরেই যে কোন পরিসরে একটি বেওয়ারিশ হাসপাতাল করতে পারি ৷ রাস্তার নিঃস্ব বেওয়ারিশ পঁচে যাওয়া মানুষরা যে আমাদের দিকেই তাকিয়ে রয়েছে।