• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৩ অপরাহ্ন

পরিবেশকদের নিয়ে আঞ্চলিক সম্মেলন করল আবুল খায়ের স্টিল


প্রকাশের সময় : নভেম্বর ২৮, ২০২২, ৩:৪০ অপরাহ্ন / ৫৭
পরিবেশকদের নিয়ে আঞ্চলিক সম্মেলন করল আবুল খায়ের স্টিল

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ আবুল খায়ের স্টিলে পরিবেশকদের নিয়ে আঞ্চলিক সম্মেলন শেষ হয়েছে। গত রবিবার আবুল খায়ের স্টিলের মূল পরিবেশক হায়দর এন্টারপ্রাইজের উদ্যোগে প্রায় ১০০ জন ব্যবসায়ী নিয়ে চট্টগ্রাম ফয়েজ লেকে আয়োজিত হয় এ বার্ষিক পরিবেশক সম্মেলন।

অনুষ্ঠানে আবুল খায়ের স্টিলের সিনিয়র মার্কেটিং ম্যানেজার আওলাদ হোসেন ও নোয়াখালীর এরিয়া ম্যানেজার সৈয়দ ফারুন হোসেন উপস্থিত ছিলেন। এ সময় তাঁরা বলেন, ‘দেশব্যাপী আমাদের ব্যবসায়িক বন্ধুদের নিয়ে “ বার্ষিক পরিবেশক সম্মেলন-২০২২” করতে পেরে খুবই আনন্দিত। এই আঞ্চলিক সম্মেলনের মাধ্যমে আমরা ব্যবসায়িক কৌশল প্রণয়ন করতে পেরেছি। এর মাধ্যমে আমাদের ব্যবসায়িক বন্ধুরা নতুনভাবে ব্যবসা ঢেলে সাজাতে পারবেন।’ এছাড়াও আগামী বছরের গতিশীল ব্যবসায়িক পরিকল্পনা তৈরিতে করণীয় বিষয় নিয়ে মতবিনিময় করেন কোম্পানির কর্মকর্তারা। এ ছাড়া আগামী বছর ব্যবসা কীভাবে আরও সম্প্রসারিত করা যায়, সে বিষয়ে পরিকল্পনা করা হয়। এই পরিকল্পনা বাস্তবায়নে বিভিন্ন কৌশল তুলে ধরা হয়।

আবুল খায়ের স্টিলে জেলার মূল পরিবেশক হায়দর এন্টারপ্রাইজের পরিচালক সাইফুল ইসলাম মুরাদ বলেন, চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রায় ৯৫০ একর জায়গা নিয়ে অবস্থিত আবুল খায়ের স্টিলের দুটি সুবিশাল ফ্যাক্টরি। দেশের জন্য মানসম্পন্ন নির্মাণসামগ্রীর চাহিদা মেটাতে আবুল খায়ের স্টিল পর্যায়ক্রমে উৎপাদন করছে চার ধরনের পণ্য। বিশ্বসেরা প্রযুক্তি ব্যবহার করে উৎপাদিত হচ্ছে গরু মার্কা ঢেউটিন, কাউব্র্যান্ড কালার কোটেড স্টিল, জিংক এলুমনিয়াম এবং একেএস টিএমটি বার। যা বহু দিন ধরে ক্রেতাদের সন্তুষ্টি অর্জন করে আসছে। মানুষের জন্য নিরাপদ আবাসন নিশ্চিত করার পাশাপাশি স্টিল উৎপাদনের সময় পরিবেশের ওপর যেকোনো ক্ষতিকর প্রভাব এড়াতে পরিবেশবান্ধব ফ্যাক্টরি তৈরির ক্ষেত্রে বিশেষ খেয়াল রেখেছে আবুল খায়ের স্টিল।