• ঢাকা
  • বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা


প্রকাশের সময় : জুন ২৫, ২০২২, ৩:৪৯ অপরাহ্ন / ৭৩
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা

এস এম মজনু, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জ জেলা প্রশাসনের আয়োজন স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জুন) সকাল ৯টায় জেলা প্রশাসক কার্যালয় কালেক্টরেট ভবনের সামনে থেকে র‌্যালী শুরু হয়ে শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে এসে শেষ হয় পরে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

এই সময় আরোও উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জের পুলিশ সুপার ও সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি হাসিবুল আলম বিপিএম ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগে সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজেষ্টট লুৎফুন নাহার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: মোবারক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, সিরাজগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক টি এম সোহেল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গাজী শফিকুল ইসলাম শফি, বীর মুক্তিযোদ্ধা গাজী ফজলুল মতিন মুক্তা, পাবনা ও সিরাজগঞ্জ সংরক্ষিত আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ৩ এ্যাড. কাজী সেলিনা পারভিন পান্না সহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রী এবং প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়া সাংবাদিক বৃন্দ।

এ সময় বক্তৃতাগণ বলেন, “স্বপ্নের পদ্মা সেতুর নির্মান, শেখ হাসিনার অবদান”। বাংলাদেশ আরোও একটি ধাপে উন্নয়নের দিকে এগিয়ে গেলো। পৃথিবীর মানচিত্রে উন্নত সমৃদ্ধি গড়ে তোলা লক্ষে এবং সোনার বাংলা তৈরি করতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর এর সুযোগ্য কন্যা বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ভূমিকা জাতি মনে রাখবে ।

উল্লেখ্য, বাংলাদেশের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।