• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

নড়াইলের কালিয়ার পাখিমাড়া মোড়ে পটকাবাজী বিস্ফোরনে যুবক আহত


প্রকাশের সময় : অক্টোবর ১১, ২০২০, ১:৪১ অপরাহ্ন / ৩৪৯
নড়াইলের কালিয়ার পাখিমাড়া মোড়ে পটকাবাজী বিস্ফোরনে যুবক আহত

কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের পাখিমারা গ্রামে পাখিমারা মোড়ে অজ্ঞাত ব্যাক্তির ছোড়া পটকাবাজীর বিস্ফোরনে ফয়সাল নামে এক যুবক আহত হয়েছে

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ( ১০অক্টোবর) আনুমানিক রাত ৯ টার দিকে পাখিমাড়া মোড়ে ফয়সাল মোল্লার গ্যারেজের সামনে কে বা কাহারা ঐ পটকাবাজী বাজী ছুড়ে মারে এতে পটকাবাজী বিস্ফোরনে গ্যারেজের মালিক ফয়সাল মোল্লা আহত হয়।খবর পেয়ে নড়াগাতি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও পটকাবাজীর কিছু আলামত সংগ্রহ করে। তবে কে বা কাহারা এ ঘটনা ঘটিয়েছে এ ব্যাপারে কিছু জানাতে পারেনি পুলিশ পরে স্থানীয়রা আহত ফয়সাল উদ্ধার করে গোপালগঞ্জ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় জনমনে আতংক বিরাজ করছে।
এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ মোসাঃ রোকছানা খাতুন বলেন, ফয়সাল আহমেদ এর মোটর গ্যারেজ এর সামনে কে বা কাহারা সুতলি দিয়ে পেচিয়ে মার্বেল কাচের টুকরা এবং সামান্য বারুদ মিশ্রিত পটকা জাতীয় বস্তু ছুড়ে মেরে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে জনৈক ব্যক্তি মোবাইল ফোনের মাধ্যমে জানাইলে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দেখা যায় যে,কে বা কাহারা অজ্ঞাতনামা ব্যক্তি জনৈক ফয়সালের দোকানের সামনে উক্ত বস্তু ছুড়ে মেরে পালিয়ে যায়। তদন্ত চলছে তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।