• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

নিটল টাটা স্পেয়ার পার্টস এখন থেকে কেনা যাবে অনলাইনে


প্রকাশের সময় : মার্চ ৩০, ২০২৩, ৪:৪২ অপরাহ্ন / ৬২
নিটল টাটা স্পেয়ার পার্টস এখন থেকে কেনা যাবে অনলাইনে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ দেশের পরিবহন জগতের সবচেয়ে সমাদৃত নাম নিটল মটরস নিয়ে আসছে অনলাইন ভিত্তিক বিক্রয় সেবা ইদোকান (edukan). এর মাধ্যমে টাটা গাড়ির গ্রাহকরা তাদের প্রয়োজনীয় স্পেয়ার পার্টসগুলো https://www.nitoltata-edukan.com/ থেকে অর্ডার করতে পারবেন। নিটল মটরস স্পেয়ার পার্টস ডিভিশনের জন্য এই অনলাইন সেবার প্লাটফর্মটি থেকে পেমেন্ট করার ব্যবস্থা করে দেবে সূর্যপে(SHURJOPAY) পেমেন্ট গেটওয়ে কোম্পানি। এর ফলে ক্রেতাদের বিকাশ/নগদ/এম ক্যাশ সহ নেট ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। উপলক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান আয়োজিত হয় রাজধানীর মহাখালীতে অবস্থিত নিটল নিলয় গ্রুপের প্রধান কার্যালয়ে।

এ সময় নিটল নিলয় গ্রুপের স্পেয়ার পার্টস ডিভিশনের হেড এস এ এইচ ইসমাইল বলেন, সূর্যপে এর মাধ্যমে এই অনলাইন পেমেন্ট ব্যবস্থা টাটা’র স্পেয়ার পার্টস ক্রয়ে নতুন মাধ্যমের সূচনা করবে এবং গ্রাহকদের বাড়তি সুবিধা দেবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেংকেটেস আলবাল (রিজিওনাল ম্যানেজার, কাস্টমার কেয়ার, টাটা মটরস), সুমিত রায় (ডেপুটি জেনারেল ম্যানেজার, আইবি -কলকাতা, কান্ট্রি কাস্টমার কেয়ার -বাংলাদেশ,টাটা মটরস), নিটল মটরস লিমিটেডের ডিরেক্টর মেজর জেনারেল মোহাম্মদ আবদুল মতিন (অবঃ), ফাইন্যান্স ডিরেক্টর জনাব মুহাম্মাদ সেলিম, সেলস এন্ড মার্কেটিং সিইও মোহাম্মদ তানবীর শহীদ।