• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

নায়িকা পরীমনিকে র‌্যাব কার্যালয়ে নেওয়া হচ্ছে


প্রকাশের সময় : অগাস্ট ৪, ২০২১, ৯:০৬ অপরাহ্ন / ১৬৯
নায়িকা পরীমনিকে র‌্যাব কার্যালয়ে নেওয়া হচ্ছে

আয়েশা সিদ্দিকী, ঢাকাঃ রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদসহ আটক চিত্রনায়িকা নায়িকা পরীমণিকে র‍্যাব -১ কার্যালয়ে নেওয়া হচ্ছে। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। বুধবার (৪ আগস্ট) রাত ৮টা ১০ মিনিটে পরীমণিকে তার বাসা থেকে বের করে একটি সাদা মাইক্রোবাসে র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এর আগে ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আলোচিত এই নায়িকার বাসায় অভিযান চালায় র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। সন্ধ্যার কিছুক্ষণ আগে বাসা তাকে আটক করা হয়।

র‌্যাবের গোয়েন্দা দলের একজন শীর্ষ কর্মকর্তা জানান, পরীমণির বাসায় বিপুল পরিমাণ মাদক-ইয়াবা-সোনার বার পাওয়া গেছে, তাকে হেফাজতে নেওয়া হয়েছে। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের ব্রিফ করা হবে বলেও জানান তিনি।
এর আগে ফেসবুক লাইভে এসে পরীমণি অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।
গত জুন মাসে রাজধানীর একটি ক্লাবে পরীমণিকে হেনস্তা করার অভিযোগ ওঠে নাসির ইউ আহমেদসহ কয়েকজনের বিরুদ্ধে। সেই অভিযোগও তিনি ফেসবুক লাইভে এসে জানান। এরপর তা আমলে নেয় প্রশাসন। পরে পরীর মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। যদিও প্রধান অভিযুক্ত নাসির গ্রেফতারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান।