• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৫ পূর্বাহ্ন

নরসিংদী জেলা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় : জুলাই ৮, ২০২২, ৯:৫১ অপরাহ্ন / ৫৯
নরসিংদী জেলা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

রাজিব আহমেদ, নরসিংদীঃ শনিবার ৭ জুলাই,পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নরসিংদী জেলা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। জেলা পুলিশ সদস্য, সিভিল স্টাফ ও আউটসোর্সিং-এ কর্মরত সদস্যদের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করা হয়।

নরসিংদী পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্য, সিভিল স্টাফ ও আউটসোর্সিং-এ কর্মরত সদস্যদের মাঝে উক্ত উপহার সামগ্রী তুলে দেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম পিপিএম।

নরসিংদী জেলা পুলিশে কর্মরত প্রতিটি সদস্য পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শুভেচ্ছা উপহার গ্রহণ করে অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করে।

নরসিংদী জেলা পুলিশ সুপারের হাত থেকে উপহারটি পেয়ে নরসিংদী চর অঞ্চলের করিমপুর ইউনিয়নের বিট পুলিশের ইনচার্জ এস আই কামরুল হাসান পিপি এম খুবই খুশি এবং এই পুরস্কারের মাধ্যমে জেলা পুলিশ নতুন উদ্যোগে কাজের স্পৃহা বাড়বে। এবং তিনি আরো জানান এই প্রথম একই সাথে জেলা পুলিশের সকল সদস্যকে ঈদ সামগ্রী বিতরণ একটি নজির বিহীন ঘটনা।

উল্লেখ্য যে, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিভিল স্টাফ/আউট সোর্সিং-এ কর্মরতদের শাড়ী, লুঙ্গি, ঈদ সামগ্রী প্রদান করা হয়। এছাড়া ১২৩জন নারী পুলিশ সদস্যদের শাড়ী প্রদান করা হয়। তাছাড়া সিভিল স্টাফ ও আউটসোর্সিং-এ কর্মরত সদস্যদের প্রত্যেককে নগদ ১০০০/- টাকা প্রদান করা হয়। পুলিশ সদস্য, সিভিল স্টাফ/আউট সোর্সিং-এ কর্মরত সর্বমোট ১৩১৭ জনকে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। বিশেষ কল্যাণ সভায় ও পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বাবদ সর্বমোট ৭,০৩,০০০/ (সাত লক্ষ তিন হাজার) টাকা প্রদান করা হয়।

তাছাড়া জেলা পুলিশের প্রতিটি ইউনিট বড় খানার জন্য ১টি করে ছাগল ও নগদ অর্থ প্রদান করা হয়।