• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

নড়াইলে পুলিশের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুদের মাঝে বই বিতরণ


প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৩, ১১:২১ অপরাহ্ন / ৪৯
নড়াইলে পুলিশের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুদের মাঝে বই বিতরণ

মোঃ বাবলু মল্লিক, নড়াইলঃ স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন। এই প্রতিপাদ্যকে সামনে রেখে নড়াইল জেলা পুলিশের উদ্যোগে আজ শুক্রবার পূর্বাহ্ণে স্বাধীনতার মহান স্থপতি ও বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে পুলিশ লাইন্সে এক আলোচনা সভা ও শিশুদের মাঝে বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ও শিশুদের মাঝে বই (ছেটদের জন্য বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ বিতরণ করেন জনাব মোসাঃ সাদিরা খাতুন পুলিশ সুপার, নড়াইল।

পুলিশ সুপার বলেন, স্বাধীন বাংলাদেশের রূপকার ও মুক্তিযুদ্ধের মহানায়ক বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই কিন্তু তার আদর্শ আমাদের চিরন্তন প্রেরণার উৎস। তার নীতি ও আদর্শ প্রজন্ম থেকে প্রজন্মান্তরে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সাহসী, ত্যাগী ও আদর্শবাদী নেতৃত্ব। তিনি এ সময় স্মার্ট বাংলাদেশ গঠন ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলতে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

এ সময় তিনি জাতির পিতার জীবন ও কর্ম শিশুদের মাঝে তুলে ধরেন এবং আগামী দিনের কর্ণধার শিশু-কিশোরদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও কোমলমতি শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।