• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন

দিনাজপুরের বিরলে আ’লীগের ৭৩,তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


প্রকাশের সময় : জুন ২৪, ২০২২, ১২:১১ পূর্বাহ্ন / ৬১
দিনাজপুরের বিরলে আ’লীগের ৭৩,তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সাদেকুল ইসলাম সুবেল,বিরল,দিনাজপুরঃ ২৩,শে জুন (বৃহস্প্রতিবার) বাংলাদেশ আওয়ামী লীগ ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী। সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭৩ বছর। দুর্যোগ দুর্বিপাকে বাংলাদেশ আওয়ামী লীগ সর্বদা গণমানুষের পাশে। সারাদেশের ন্যায় আজ দিনাজপুরের বিরল উপজেলায় বাংলাদেশ আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ আ’লীগ বিরল উপজেলা শাখার আয়োজনে আ’লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।

পরে দলীয় কার্যালয় থেকে একটি বিশাল বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন, এক মিনিট নিরবতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পরে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্যো রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক (সাগর),
সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহ-সভাপতি আলহাজ্ব আক্তার হোসেন,
যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, এ্যাডঃ রবিউল ইসলাম, পি পি, প্রমূখ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন (সাজু),
সাধারণ সম্পাদক- মোকলেছুর রহমান (ভুট্টু)।
উপজেলা যুবলীগের (ভারঃ) সাধারণ সম্পাদক, মিজানুর রহমান। মৎস্যজীবী লীগের আহবায়ক শুকুর আলী, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার সভাপতি কামরুজ্জামান (কামু), উপজেলা স্বেচ্ছাসেবকলীগের (ভারঃ) সভাপতি সুরঞ্জিত কুমার (বাবুল), (ভারঃ) সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আপেল। উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু, সাধারণ সম্পাদক আল ইমরান সানমুন, প্রমূখ।