• ঢাকা
  • শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান গোপালগঞ্জের মেয়র শেখ রকিবসহ সকল কাউন্সিলরদের শপথ পাঠ করালেন


প্রকাশের সময় : জুলাই ১৭, ২০২২, ১০:৪৮ অপরাহ্ন / ৪৭
ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান গোপালগঞ্জের মেয়র শেখ রকিবসহ সকল কাউন্সিলরদের শপথ পাঠ করালেন

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ ঢাকা বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. খলিলুর রহমান আজ রোববার (১৭ জুলাই) দুপুরে তার নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে গোপালগঞ্জের নবনির্বাচিত মেয়র শেখ রকিব হোসেন সহ সকল কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান। এর আগে তিনি নবনির্বাচিত গোপালগঞ্জ পৌর মেয়র শেখ রকিব হোসেনকে ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পর্যায়ক্রমে তার পক্ষে সকল কাউন্সিলরদের কেও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

প্রসঙ্গত, গোপালগঞ্জ পৌরসভার সাধারণ নির্বাচন গত ১৫ জুন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। পরে সেই নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে নিয়োজিত মোহাম্মদ হাবিবুর রহমান কর্তৃক সরকারি গেজেট তৈরির পর পূর্ব সিদ্ধান্ত মতে অদ্য ১৭ জুলাই ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার মো.খলিলুর রহমান নিজে উপস্থিত থেকে গোপালগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র শেখ রকিব হোসেনকে শপথ বাক্য পাঠ করান।

পরে সংরক্ষিত ওয়ার্ডের ৫ নারী কাউন্সিলর আমেনা বেগম, মাহফুজা আক্তার লিপি, খাদিজা পারভীন, নাজমীন খানম ও আছিয়া বেগমকেও তিনি শপথ পাঠ করান।

এরপর তিনি ১৫টি ওয়ার্ডের (সাধারণ ওয়ার্ড কাউন্সিলর) কাউন্সিলর জোবায়ের ইসলাম ঝন্টু, মো. আলিমুজ্জামান বিটু, রাশেদ মোহাম্মদ, রনি হোসেন (কালু), খায়রুল ইসলাম, আব্দুল জলিল খান, শফিকুর রহমান শুক্তি, মো. এবাদুল হক (পলাশ), মোহাম্মদ নাজমুল হাসান (নাজিম), শেখ রাশেদ আহম্মেদ (রিকো), মো. কাজী রিয়াজুল ইসলাম (প্রিন্স), আল আমীন, মো. আল আমিন সিকদার (কুটু), শরিফুল ইসলাম শিকদার, নিয়ামুল হাসান (আমিন) কে শপথ বাক্য পাঠ করান।

এ সময় স্থানীয় সরকার, ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক শিবির বিচিত্র বড়ুয়া, উপপরিচালক (উপসচিব) মো. মাইন উদ্দিন, মিল্কভিটার চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপু, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুহুল আমিন শেখ, সদস্য এড. শেখ তৈয়বুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।