• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

ঢাকার দোহারে সড়ক দুর্ঘটনায় সরকারি কলেজের শিক্ষার্থীর মৃত্যু


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২৪, ৪:৩৭ অপরাহ্ন / ৮৭
ঢাকার দোহারে সড়ক দুর্ঘটনায় সরকারি কলেজের শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, দোহার, ঢাকাঃ সড়ক দুর্ঘটনায় পদ্মা সরকারি কলেজের শিক্ষার্থী স্বর্ণা আক্তারের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টায় শ্রীনগর উপজেলার কামারগাঁ আইডিয়াল স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বর্ণা পদ্মা কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক শাখার শিক্ষার্থী। সে দোহার উপজেলার মুকসুদপুর ইউনিয়নের ঢালারপাড় গ্রামের সেকেন্দার খালাসীর মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, একটি সুজুকি নীল কালারের জিক্সার বাইকে স্বর্ণা ও তার বন্ধু কামারগাঁ আইডিয়াল স্কুলের সামনের ছোট ৫টি স্পিড বেকার অতিক্রম করার সময় মোটর সাইকেলের পেছন থেকে স্বর্ণা রাস্তায় পড়ে যায়। এমন সময় পেছন দিক থেকে আসা একটি ইট বহনকারী মাহিন্দ্রা স্বর্ণার মাথার উপর চাকা তুলে দিয়ে সেখান থেকে পালিয়ে যায়। এতে ঘটনাসস্থলেই মারা যায় স্বর্ণা। এ ঘটনার পর পরই মোটরসাইকেল স্বর্ণার বন্ধুও চালক পলাতক রয়েছেন।
এ বিষয়ে পদ্মা সরকারি কলেজের উপাধ্যক্ষ জালাল হোসেন বলেন, আমি গভীর শোক প্রকাশ করছি। আমার শিক্ষার্থী, আমার সন্তানের মৃত্যুতে আমি শোকে বিহবল। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারের প্রতি কলেজের পক্ষ থেকে সমবেদনা জ্ঞাপন করছি।

এ বিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তাইয়বী জানান, আমারা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। পরিবারের সদস্যরা এসেছেন মামলা প্রক্রিয়াধীন চলছে। মামলা হলে আমরা পরাবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।