• ঢাকা
  • শুক্রবার, ০৯ Jun ২০২৩, ০৭:০৩ পূর্বাহ্ন

ঢাকার দোহারে সাংবাদিক শামিমের অপসারনের দাবিতে মানববন্ধন


প্রকাশের সময় : এপ্রিল ২৭, ২০২৩, ৪:২১ অপরাহ্ন / ৬৬
ঢাকার দোহারে সাংবাদিক শামিমের অপসারনের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, দোহার, ঢাকাঃ ঢাকার দোহারে চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক মানবজমিনের প্রতিনিধি শামীম আরমানের অপসারনের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃস্পতিবার সকালে উপজেলার জয়পাড়ায় এ মানববন্ধন করা হয়।

নারী পুরুষসহ স্থানীয় প্রায় ৩ শতাধিক লোক মানববন্ধনে অংশগ্রহণ করে। এ সময় তারা চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক মানবজমিনের দোহার প্রতিনিধি শামীম আরমানের অপসারনের দাবি জানান।

মানববন্ধনে অংশ নেয়া শিউলী আক্তার নামের এক নারী অভিযোগ করে বলেন, শামীম ঈদের আগের দিন রাতে আতশবাজি ফোটানের কারনে তপু নামের ১২ বছরের এক শিশুর হাত কয়েল দিয়ে পুড়িয়ে দিয়েছে। এর বিচার চাইতে গেলে সে এলাকার ৮ জনের নামে মিথ্যা মামলা করে। সাংবাদিকতা পেশা থেকে আমরা শামীম আরমানের অপসারন চাই।

কামরুল নামের এক ব্যক্তি বলেন, সাংবাদিকতার প্রভাব খাটিয়ে শামীম এলাকায় প্রভাব বিস্তার করেছে। কাউকে সে তোয়াক্কা করে না। আমার নামে মিথ্যা মামলা দিয়েছিলো।

মানববন্ধন শেষে এলাকাবাসীর গণস্বাক্ষর ও শামীম আরমানের বিরুদ্ধে তাদের নানা অভিযোগ লিখিত আকারে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের নিকট প্রদান করেন।