• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

ডিইউজে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ১২ ফেব্রুয়ারি


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০২২, ৫:৫৭ অপরাহ্ন / ১৮৯
ডিইউজে’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ১২ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদকঃ অমিক্রন পরিস্থিতির অবনতিতে এবং সরকারি বিধি নিষেধ বিবেচনায় নিয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠানের তারিখ পুন:নির্ধারণ করা হয়েছে। আগামী ১২ ফেব্রুয়ারি ২০২২ জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে।

রবিবার (২৩ জানুয়ারি) সংগঠনের সহ-সভাপতি এম এ কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাহী পরিষদের সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সংগঠনের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু’র সঞ্চালনায় সভায় আলোচনায় অংশ নেন ডিইউজের যুগ্ম সম্পাদক খায়রুল আলম, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান, প্রচার সম্পাদক আছাদুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান, জনকল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী, দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী , নির্বাহী পরিষদ সদস্য সাকিলা পারভীন, শাহনাজ পারভীন এলিস, রাজু হামিদ, ইব্রাহীম খলিল খোকন, অজিত মহলদার, বীর মুক্তিযোদ্ধা সলিমউল্লাহ সেলিম, এ এম শাহজাহান মিয়া ও জুবায়ের রহমান চৌধুরী প্রমুখ।

রূপগঞ্জে সাংবাদিকের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএফইউজে, ডিইউজেঃ যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহন এবং সিনিয়র ভিডিও জার্নালিস্ট আহসান উল্লাহ খন্দকারের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)র সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু। একই সাথে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য নারায়ণগঞ্জ পুলিশের প্রতি নেতৃবৃন্দ আহ্বান জানান।