• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫৯ অপরাহ্ন

ঝালকাঠিতে বেগম ফিরোজা আমির হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের নতুন ভবনের উদ্বোধন


প্রকাশের সময় : জানুয়ারী ১১, ২০২৩, ৮:১৩ অপরাহ্ন / ২৫
ঝালকাঠিতে বেগম ফিরোজা আমির হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের নতুন ভবনের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,ঝালকাঠিঃ ঝালকাঠিতে বেগম ফিরোজা আমির হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে এর উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।

জেলা প্রশাসক ও বেগম ফিরোজা আমির হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সভাপতি ফারাহ্ গুল নিঝুম এর সভপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড এর চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট খান সাইফুল্লাাহ পনির,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান

আরিফুর রহমান, হোমিওপ্যাথি বোর্ড প্যানেল চেয়ারম্যান ডাঃ আশিষ শঙ্কর নিয়োগী, হোমিওপ্যাথি বোর্ড প্যানেল চেয়ারম্যান ডাঃ শেখ মোঃ ইফতেখার উদ্দিন, হোমিওপ্যাথি বোর্ড রেজিস্ট্রার ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, পরিক্ষা নিয়ন্ত্রক ডাঃ মোঃ শহিদুল ইসলাম,কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মাখন লাল হালদার। এক কোটি টাকা ব্যায়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এ ভবন নির্মান কাজ বাস্তবায়ন করেন।