• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১০ অপরাহ্ন

জাতির পিতার সমাধিতে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের ৬২টি সংগঠনের শ্রদ্ধা নিবেদন


প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০২৪, ৬:২০ অপরাহ্ন / ২৬
জাতির পিতার সমাধিতে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের ৬২টি সংগঠনের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ থেকে শাবনুর খানমঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের ৬২ টি সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা ৫ম বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন মিয়ার নেতৃত্বে শনিবার দুপুরে নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে শ্রদ্ধা জানান।

পরে পবিত্র ফাতেহা পাঠ করে তারা বঙ্গবন্ধু, ১৫  আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের আহ্বায়ক ও সদস্য সচিব বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব খন্দকার নজরুল ইসলাম, রাজুক শ্রমিক কর্মচারী লীগের সভাপতি আবুল বাশার, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মোঃ মশিউর রহমানসহ ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের ৬২টি সংগঠনের সহস্রাধিক নেতা- কর্মী উপস্থিত ছিলেন। পরে বাদ জোহর টুঙ্গিপাড়া সমাধিসৌধ কমপ্লেক্স মসজিদে ট্রেড ইউনিয়ন সমন্বয় পরিষদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।