• ঢাকা
  • শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

জয়পুরহাটে স্কুল থেকে বাড়ি ফেরার পথে কিশোরী অপহরণ, অপহরণকারী আটক


প্রকাশের সময় : মার্চ ১৫, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ন / ৫৭
জয়পুরহাটে স্কুল থেকে বাড়ি ফেরার পথে কিশোরী অপহরণ, অপহরণকারী আটক

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাটঃ জয়পুরহাটে স্কুল থেকে বাড়ি ফেরার পথে এক কিশোরী’কে অপহরণের ঘটনায় মো. মাহি হোসেন (১৮) নামে এক অপহরণকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৫,জয়পুুরহাট ক্যাম্পের র‍্যাব সদস্যরা। বুধবার গভীর রাতে সদর উপজেলার পূর্ব পেচুলিয়া এলাকা থেকে অপহরণকারী মো.মাহি হোসেনকে আটক করা হয়।

বুধবার বিকেলে সিপিসি-৩,র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটককৃত মো.মাহি হোসেন জয়পুরহাট সদর উপজেলার পূর্ব পেচুলিয়া গ্রামের মো.রহিম মোল্লার ছেলে।

র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, অপহরণকারী মো.মাহি হোসেন এবং ওই কিশোরী পাশাপাশি গ্রামের বাসিন্দা। আগে থেকেই অভিযুক্ত মো. মাহি হোসেন কিশোরীকে পছন্দ করতো। এক পর্যায়ে মাহি তাকে প্রেমের প্রস্তাব দিলে কিশোরী তা প্রত্যাখান করে। গত মঙ্গলবার (১৪ মার্চ) মাহি ভুক্তভোগীকে স্কুল হতে বাড়ি ফেরত যাওয়ার পথে জোরপূর্বক একটি অটোরিকশায় উঠিয়ে নিয়ে তার নিজ বাড়িতে চলে যায়। ঘটনাটি লোক মারফত কিশোরীর পরিবারের কাছে পৌঁছালে কিশোরীর পরিবার দ্রুত জয়পুুরহাট র‍্যাব-৫ ক্যাম্পে এসে অভিযোগ করেন।

অভিযোগ পেয়ে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে এবং অপহরণকারীকে আটক করে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার মেজর মো. মোস্তফা জামান জানান,অভিযোগ পাওয়ার পর র‍্যাব সদস্য অভিযান অভিযুক্ত অপহরণকারীকে আটকসহ কিশোরীকে উদ্ধার করা হয়।তিনি আরো জানান আটকের পর এ বিষয়ে আসামির বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।