• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন

চিত্রনায়িকা পরীমনিসহ ছয় জনের বাসা থেকে ল্যাপটপ-পাসপোর্ট জব্দ


প্রকাশের সময় : অগাস্ট ৮, ২০২১, ৪:২১ অপরাহ্ন / ৩৪৫
চিত্রনায়িকা পরীমনিসহ ছয় জনের বাসা থেকে ল্যাপটপ-পাসপোর্ট জব্দ

আয়েশা সিদ্দিকী, ঢাকাঃ চিত্রনায়িকা পরীমনি, তার বন্ধু প্রযোজক নজরুল ইসলাম রাজ, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, মরিয়ম আক্তার মৌ ও আ.লীগের উপ কমিটি থেকে বহিস্কৃত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে পাসপোর্ট, কম্পিউটার, ল্যাপটপ ও মোবাইলসহ বিভিন্ন আলামত জব্দ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

রোববার (৮ আগস্ট) দুপুরে সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ মো. ওমর ফারুক বলেন, তদন্তের অংশ হিসেবে আমাদের একসঙ্গে একাধিক টিম ওই ছয়জনের বাসায় অভিযান পরিচালনা করে। এটি মূলত তল্লাশি অভিযান। মামলার আলামত সংগ্রহ কিংবা যেসব আলামত সংগ্রহ করা হয়েছে, সেগুলোর আরও কিছু পাওয়া যায় কিনা। এ কারণেই এ অভিযান।

তবে সেখানে কোনো মাদক পাওয়া গেছে কিনা সে বিষয়ে বিস্তারিত বলেননি এ গোয়েন্দা কর্মকর্তা।
এর আগে শনিবার (৭ আগস্ট) বিকেল ৩টার পরপর এই ৬ জনের বাসায় তল্লাশি অভিযান শুরু করে সিআইডির একাধিক টিম। তারা প্রায় ৪ ঘণ্টার বেশি সময় ধরে প্রতিটি বাসায় তল্লাশি চালায়। এর মধ্যে চিত্রনায়িকা পরীমনির বাসায় বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদ, এলএসডি ও আইস পাওয়া যায়। এসব বিষয়ে অভিযোগ তুলে ৬ জনের বিরুদ্ধে রাজধানীর গুলশান ও বনানী থানার মাদকদ্রব্যসহ বিভিন্ন আইনে মামলা দায়ের করে পুলিশ। সবগুলো মামলা এখন তদন্ত করছে সিআইডি।