• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ভাতিজিকে ধর্ষণ মামলায় খালাস চাচা


প্রকাশের সময় : মার্চ ২৯, ২০২৩, ৯:৪৩ অপরাহ্ন / ৫৫
চাঁপাইনবাবগঞ্জে ভাতিজিকে ধর্ষণ মামলায় খালাস চাচা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জে আপন ভাতিজিকে ধর্ষণের মামলায় খালাস পেয়েছেন চাচা। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নরেশ চন্দ্র সরকার এই রায় ঘোষণা করেন।

মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষগ্রহণ শেষে আসামীর উপস্থিতিতে বিচারক এই রায় প্রদান করেন। খালাসপ্রাপ্ত ব্যক্তি হলেন,সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের নয়ানগর পূর্বপাড়া গ্রামের মো.রেশান আলীর ছেলে মো. তহিদুল ইসলাম তহিদ (২৫)।

আদালত,মামলার বাদি,আইনজীবী সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৬ ফেব্রুয়ারী সদর মডেল থানায় আপন ভাইয়ের বিরুদ্ধে বাদি হয়ে তার বড় ভাই মেয়েকে ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলার বাদি অভিযোগ করেন, ২৪ ফেব্রুয়ারী তার অসুস্থ স্ত্রীকে তার ভাই ও ভাইয়ের বউ জেলা শহরের নিমতলায় নিজ বাসায় দেখতে আসে। পরে ভাই ও মেয়েকে বাসায় রেখে ভাইয়ের বউকে সাথে নিয়ে অসুস্থ স্ত্রীকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসা করাতে নিয়ে যায়। এসময় ভাতিজিকে জোরপূর্বক ধর্ষণ করে খালাসপ্রাপ্ত আসামী তহিদ।

মামলার বাদি বলেন,ঘটনার দিন অটোরিকশা চালিয়ে সন্ধ্যার পর বাসায় আসলে আমার স্ত্রী ও মেয়ে ঘটনা খুলে বলে। পরে তাকে প্রথমে পদ্মা ক্লিনিক ও ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসা প্রদান করি। প্রথমে পারিবারিকভাবে সমাধান করতে চাইলেও মেয়ের অবস্থা গুরুতর দেখে আইনের আশ্রয় নেয়। কিন্তু আজকে (বুধবার) আমরা ন্যায়বিচার পায়নি৷ উচ্চ আদালতে এই রায়ের বিরুদ্ধে আপিল করব৷

এপিপি অ্যাড.এনামুল হক মুঠোফোনে জানান,রায়ের কপি পেয়ে বাদির সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সেক্ষেত্রে আপিল করা হবে কি না তা পরে ভেবে দেখা হবে।