• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

চলছে আলোচনার ঝড় : গোপালগঞ্জ সদর হাসপাতালে সার্টিফিকেট বানিজ্য-কতৃপক্ষ নীরব


প্রকাশের সময় : ডিসেম্বর ১৯, ২০২৩, ৪:৩৪ অপরাহ্ন / ২৫০
চলছে আলোচনার ঝড় : গোপালগঞ্জ সদর হাসপাতালে সার্টিফিকেট বানিজ্য-কতৃপক্ষ নীরব

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ সদর উপজেলা ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মোঃ সোহেল শেখ, জমাদ্দার /সরদারের বিরুদ্ধে সার্টিফিকেট বানিজ্যের অভিযোগ করেছেন হাসপাতালের কর্মরত কর্মচারীরা । এ বিষয়ে ২৪ জন কর্মচারীরা হাসপাতালের তত্বাবধায়ক বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, মোঃ সোহেল শেখ, জমাদ্দার /সরদার হাসপাতালের বিভিন্ন স্টাফের সাথে খারাপ আচারণ করেন এবং মিথ্যা কথা বলে স্টাফদের মাঝে নানা বিরোধ তৈরী করেন। ডিউটির স্থান ত্যাগ করে জরুরী বিভাগে বসে থাকেন সার্টিফিকেট বানিজ্য করার জন্য ।
তিনি অফিসে নিয়মিত দায়িত্ব পালন করে না এবং হাসপাতালে সার্টিফিকেট বানিজ্য করেন ।শুক্রবার ছুটির দিন থাকলেও সে সকাল থেকে রাত পর্যন্ত জরুরী বিভাগে বসে থাকেন। অর্থ পেলেই তিনি সব কিছু করতে পারেন যাহা সর্ব মহলে অবগত হলেও সব কিছুর উদ্ধে থেকে যান তিনি ।

সে আঘাত জনিত পুলিশের রেজিষ্টার খাতা নিয়ে চলা ফেরা করতে থাকে। তাকে কেউ কিছু বললে সে স্থানীয় মাস্তান বাহিনী দিয়ে ভয়-ভীতি দেখায়। এছাড়াও তিনি উপর মহলে বড় বড় অফিসার ও লোকজন আছে বলে হুমকি দেয় এবং বলে যে আমার কথা না শুনলে অন্যত্র কোথাও বদলি করে দিব। এসব কারনে সাধারণ মানুষও প্রতারণার শিকার হচ্ছে বলে একাধীক অভিযোগ রয়েছে।

এ বিষয়ে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ড. জিবিতেষ বিশ্বাস জানান, কর্মচারীদের একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত চলছে ।