• ঢাকা
  • শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

গোপালগঞ্জে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন সদর থানা পুলিশ


প্রকাশের সময় : নভেম্বর ২২, ২০২৩, ৬:০৩ অপরাহ্ন / ৪৪
গোপালগঞ্জে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন সদর থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে গোপালগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করলেন সদর থানা পুলিশ।

বুধবার গোপালগঞ্জ সদর থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমানের নেতৃত্ব গোপালগঞ্জ সদর থানার আওতাভুক্ত দূর্গাপুর, কাঠি এবং মাঝিগাতি ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করে সদর থানা পুলিশ। অফিসার ইনচার্জ। বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন কালে ভোট কেন্দ্র সমূহের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেন। ভোট কেন্দ্র পরিদর্শন শেষে তিনি মাঝিগাতি ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে উক্ত ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান কে এম হাফিজুর রহমান (মুকুল খান) ও মেম্বারদের উপস্থিতিতে চৌকিদার, দফাদারদের সাথে মতবিনিময় করেন।

অফিসার ইনচার্জ ভোট কেন্দ্র সমূহে নিয়মিত ভাবে পাহারাসহ ভোট কেন্দ্র সমূহের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় অফিসার ইনচার্জ সাহেব মাদক নিয়ন্ত্রণ সহ এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য সকলকে অনুরোধ করেন।