• ঢাকা
  • শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

গোপালগঞ্জে ঝর্ণা থাই এ্যালুমিনিয়াম এন্ড গ্লাস হাউজের শুভ হালখাতা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন / ২৬
গোপালগঞ্জে ঝর্ণা থাই এ্যালুমিনিয়াম এন্ড গ্লাস হাউজের শুভ হালখাতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের স্বনামধন্য ঝর্ণা থাই এ্যালুমিনিয়াম এন্ড গ্লাস হাউজের শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে।

এ লক্ষ্যে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে ঝর্ণা থাই এ্যালুমিনিয়াম এন্ড গ্লাস হাউজের বাণিজ্যালয় গোপালগঞ্জ বেদগ্রাম সড়কে দোয়া মাহফিলের আয়োজন করে প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মোঃ শেখ মিনারুল ইসলাম। এ সময় ঝর্ণা থাই এ্যালুমিনিয়াম এন্ড গ্লাস হাউজ, ঝর্না ষ্টীল গ্যালারী এন্ড ওয়ার্কসপ -এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সম্মানিত গ্রাহকগণ উপস্থিত ছিলেন।

মূলত ঝর্ণা থাই এ্যালুমিনিয়াম এন্ড গ্লাস হাউজ কাই, বি.টি.প্র, নাহি, স্টীল টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড সহ একাধিক কোম্পানির ডিলার বিদায় এখানের সুলভ মূল্যে সকল প্রকার থাই এ্যালুমিনিয়াম, দেশি-বিদেশী আয়না গ্লাস, মার্কারী গ্লাস, সাদা গ্লাস, এস. এস পাইপ ও হার্ডওয়্যার সামগ্রী সুলভ মূল্যে পাওয়া যায়। এছাড়া ঝর্না স্টীল গ্যালারী এন্ড ওয়ার্কসপ এ থাই এ্যালুমিনিয়ামের দরজা, জানালা, পার্টিশন, ফলস্ সিলিং দোকান অফিসের ডেকোরেশন ও এস. এস পাইপের যাবতীয় কাজ ও মালামাল সরবরাহ করা হয়ে থাকে।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মোঃ শেখ মিনারুল ইসলাম শুভ হালখাতা উপলক্ষে সকল গ্রাহক ও শুভানুধ্যায়ীদের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।