• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি জব্বারুল আলম মাফুজের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা


প্রকাশের সময় : জুলাই ২৬, ২০২১, ৯:৫৫ অপরাহ্ন / ১৮৮
গোপালগঞ্জের মুকসুদপুরে সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি জব্বারুল আলম মাফুজের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা

শহিদুল ইসলাম,মুকসুদপুর, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ জব্বারুল আলম মাফুজের বিরুদ্ধে কাশিয়ানী উপজেলার বেথুড়া ইউনিয়ের লিপটন বিশ্বাস ১৯ জুলাই ২০২১ তারিখে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল গোপালগঞ্জে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্র জানা যায়, অভিযুক্ত আসামি মাফুজ লিপটন বিশ্বাসের মেয়ের সাথে প্রেম করে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে অনৈতিক কর্মকান্ড করে মোবাইলে ছবি ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ার ভয় দেখিয়ে বিভিন্ন আপত্তিকর ছবি ছাড়তে থাকে ও তাকে উত্তাক্ত করতে থাকে, মাফুজের নেতৃত্বে অন্যন্য আসামিরা সাবু হাটি পলাশ মোল্লার বাড়িতে আসিয়া প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন আপত্তিকর ছবি দেখায়।

বাদী লিপন বিশ্বাস জানায় আমার মেয়ের বিবাহ ভেঙ্গে দিয়ে আমার মেয়ের নামে বিভিন্ন রকমের বদনাম ছড়াইয়া চরম ক্ষতিষাধন করতেছে। এ ব্যাপারে মাফুজের বাবা মুকসুদপুর উপজেলা নিবাসী সদর পৌরসভাধীন টেংরাখোলা গ্রামের জাফর শেখ কে বারবার জানানো হলেও তিনি তার ছেলেকে শাসন করেননি,অবশেষে বাধ্য হয়ে ১৯/৭ ২১ তারিখে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল গোপালগঞ্জে জব্বারুল আলম মাফুজ কেপ্রধান আসামি করে ও তার সহযোগী কয়েকজন কে আসামি করে মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে মুকসুদপুর থানা তদন্তধীন আছে।