• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

গোপালগঞ্জের মুকসুদপুরে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে এক শিক্ষক বরখাস্ত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৬, ২০২৩, ১১:০০ অপরাহ্ন / ৬২
গোপালগঞ্জের মুকসুদপুরে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে এক শিক্ষক বরখাস্ত

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জের মুকসুদপুরে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে নিউটন সরকার নামের একজন সহকারী শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অভিযুক্ত শিক্ষকের সাথে একজন গৃহিণীর আপত্তিকর কিছু ভিডিও ও ছবি ভাইরাল হলে স্কুলের ম্যানেজিং কমিটির অভিযোগের ভিত্তিতে জেলা শিক্ষা অফিস ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করে তদন্ত কমিটি গঠন করার নির্দেশ দিয়েছেন।

৬৭নং কালীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সদস্য ও ছাত্র অভিভাবক মিরাজ মোল্লা জানান, উক্ত স্কুলের সহকারী শিক্ষক নিউটন বিশ্বাসের সাথে একজন গৃহিণীর অধৈধ সম্পর্ক চলছিলো৷ কিছুদিন আগে সেই গৃহিণীর সাথে কিছু অন্তরঙ্গ মুহুর্তের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এরপরই আমরা ছাত্র অভিভাবকের পক্ষ থেকে উপজেলা শিক্ষা অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ করেছি। এমন চরিত্রহীন শিক্ষক শিক্ষা প্রতিষ্ঠানের জন্য হুমকিস্বরূপ। যতদ্রুত সম্ভব তাকে চাকুরীচ্যুত করে শাস্তির আওতায় আনার জন্য কর্তৃপক্ষের নিকট বিশেষ অনুরোধ জানিয়েছি৷ অভিযুক্ত শিক্ষক নিউটন সরকার কাশালিয়া ইউনিয়নের শার্শাকান্দি গ্রামের মৃত রেপোতি সরকারের ছেলে।

অভিযোগের বিষয়ে জেলা শিক্ষা অফিসার আব্দুল আজিজের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ৬৭ নং কালীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিংর কমিটির অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত ও তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত পূর্বক তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।