• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

গোপালগঞ্জের কাশিয়ানীতে বর্ণাঢ্য আয়োজনে গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


প্রকাশের সময় : জানুয়ারী ৩০, ২০২৩, ৮:২০ অপরাহ্ন / ১৩১
গোপালগঞ্জের কাশিয়ানীতে বর্ণাঢ্য আয়োজনে গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কে এম সাইফুর রহমান,গোপালগঞ্জঃ সোমবার বিকাল ৫টায় কাশিয়ানী রিপোর্টার্স ফোরাম অফিস কার্যালয়ে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে গণমুক্তির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ সময় অনুষ্ঠানে গণমুক্তি পরিবারের পক্ষ থেকে সকল সাংবাদিক ও অতিথিদের স্বাগত জানানো হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক গনমুক্তির গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা প্রতিনিধি বায়তুল হাসান চৌধুরী।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে আসন অলংকিত করেন কাশিয়ানী রিপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মিল্টন হোসেন খান, কাশিয়ানী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিজামুল আলম মোরাদ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফায়েকুজ্জামান, কাশিয়ানী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের (আর এমও)ডা. আমিনুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক সাঈদুর রহমান মিটু, কাশিয়ানী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ভোরের কাগজের প্রতিনিধি শহীদুল আলম মুন্না, যুগান্তর প্রতিনিধি লিয়াকত হোসেন লিংকন, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি এম জামান, অনলাইন আজকের কাশিয়ানীর সম্পাদক পরশ উজির, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক তাইজুর ইসলাম টিটন, কাশিয়ানীর কন্ঠ সোহান প্রমূখ উপস্থিত ছিলেন। আমন্ত্রিত অতিথিরা এই পত্রিকার সাফল্য কামনা করে স্মৃতিচারণ মুলক বক্তব্য রেখেছেন। বক্তব্যে তারা বলেন, বাংলাদেশ স্বাধীন হয়েছে পঞ্চাশ বছর হলো। আর এই পত্রিকারটি বয়স ৪৯ বছর। অর্থাৎ বলার অবকাশ রাখেনা যে, কঠিন বলয় ভেদ করে এই পত্রিকা আজ এতদূর পাড়ি দিয়েছে। আমরা দেখেছি এই পত্রিকার সংবাদ গুলো খুবই বস্তুনিষ্ঠ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে অবিচল থাকায় অতিথিরা পত্রিকাটির প্রতি ধন্যবাদ প্রকাশ করেন এবং এর সঙ্গে জড়িত সম্পাদক, প্রকাশক, সাংবাদিক ও কুলাকুশলীদের শুভেচ্ছা জানান তারা।

কাশিয়ানী উপজেলা গণমুক্তি পত্রিকার প্রতিনিধি বায়তুল হাসানের সভাপতিত্বে সাংবাদিক জাহিদুল ইসলামের সঞ্চালনায় কাফু, রনি প্রমূখ উপস্থিত ছিলেন।