• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:১৯ অপরাহ্ন

খুলনা সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর মিঠুর নিজস্ব অর্থায়নে ফ্রি ‘মুক্তা এ্যাম্বুলেন্স’র উদ্বোধন সিটি মেয়রের


প্রকাশের সময় : জানুয়ারী ৪, ২০২৩, ৯:৫৬ অপরাহ্ন / ২০
খুলনা সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর মিঠুর নিজস্ব অর্থায়নে ফ্রি ‘মুক্তা এ্যাম্বুলেন্স’র উদ্বোধন সিটি মেয়রের

মোস্তাইন বীন ইদ্রিস চঞ্চল,খুলনাঃ খুলনা সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আরিফ হোসেন মিঠুর নিজস্ব অর্থায়নে ওয়ার্ডবাসির জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস এর উদ্বোধন করা হয়েছে। যার নামকরণ করা হয়েছে ওয়ার্ড কাউন্সিলর মিঠুর পিতা ও সাবেক ওয়ার্ড কাউন্সলর মোহাম্মদ হোসেন মুক্তার নামে, ‘মুক্তা এ্যাম্বুলেন্স’।

বুধবার মাগরিব বাদ ৩১ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে কাউন্সিলর মিঠুর সভাপতিত্বে এ এ্যাম্বুলেন্স এর ফিতা কেটে উদ্বোধন করেন কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক। এ সময় উপস্থিত ছিলেন, কাউন্সিলর মিঠুর মা আসিয়া বেগম, এ্যাড. আইউব আলী, মুহা. মুস্তফা কামাল, শেখ মোঃ ফারুক হোসেন, শামীমুর রহমান শামীম, হাফেজ মাও. সেলিম রেজা, মাও. শাফায়েতুল ইসলাম, ওবায়দুল হক তালুকদার সহ আরও অনেকে।

উল্লেখ্য, এলাকার উন্নয়নের পাশাপাশি এ ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসটি কাউন্সিলর মিঠুর মহতী উদ্যোগের মধ্যে অন্যতম। এ্যাম্বুলেন্স এর সাথে জরুরী সেবার জন্য রয়েছে ফ্রি অক্সিজেন, নেবুলাইজারেশন।

কাউন্সিলর মিঠু বলেন, ‘আমি কাউন্সিলর থাকি আর না থাকি, এ সার্ভিসটি সবসময় থাকবে’। এটি আমার বাবার নামে ছদকায়ে জারিয়া হিসেবে জনসাধারণের মাঝে উন্মুক্ত করা হলো। যার সার্বিক তত্বাবধানে থাকবো আমি নিজেই। ২৪ ঘন্টাই জনসাধারণের জন্য উন্মুক্ত। আমার ব্যবহৃত ০১৭১০-৯০১৩৭২ মোবাইল নাম্বারে কল করে এই সার্ভিস সবাই নিতে পারবেন। এছাড়াও অচিরে এরকম আরও কিছু সেবামূলক সার্ভিস এলাকাবাসির জন্য করার আশা আছে।