• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

খুলনা প্রেসক্লাবে মাই টিভির সাংবাদিক শিশিরের প্রবেশে নিষেধাজ্ঞা জারি


প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন / ২১৩
খুলনা প্রেসক্লাবে মাই টিভির সাংবাদিক শিশিরের প্রবেশে নিষেধাজ্ঞা জারি

খুলনা অফিসঃ খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের চতুর্থ সভায় মাই টিভির খুলনার সাংবাদিক শিশির মল্লিকের বিরুদ্ধে খুলনা প্রেসক্লাবে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়।খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের চতুর্থ সভা আজ মঙ্গলবার সকালে স্বাস্থ্য বিধি মেনে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা।

এ সময় খুলনা প্রেসক্লাবের একজন স্থায়ী সদস্যের সঙ্গে দুর্ব্যবহারের লিখিত অভিযোগ উত্থাপন করা হয়। কার্যনির্বাহী কমিটির সদস্যরা জানান, তার বিরুদ্ধে সাংবাদিক ও রাজনীতিকসহ খুলনা অঞ্চলের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তির নাম ব্যবহার করে বিতর্কিত কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার অসংখ্য অভিযোগ রয়েছে।সভায় আলোচনা শেষে খুলনা প্রেসক্লাবে তার প্রবেশ নিষিদ্ধ করা হয়। তার সদস্য পদ বাতিল করার জন্য খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটিকে আহবান জানানোর সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময়ে সভায় উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ ও মো. জাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও শেখ তৌহিদুল ইসলাম তুহিন, নির্বাহী সদস্য এস এম জাহিদ হোসেন, হাসান আহমেদ মোল্লা, মো. হাবিবুর রহমান, সোহরাব হোসেন, শেখ মাহমুদ হাসান সোহেল, শেখ মো. সেলিম, মকবুল হোসেন মিন্টু, মো. শাহ আলম উপস্থিত ছিলেন।