• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৭ অপরাহ্ন

কাতারে সড়ক দুর্ঘটনায় ৪ জন বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধার মর্মান্তিক মৃত্যু


প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০২৩, ৩:২৬ অপরাহ্ন / ১৮
কাতারে সড়ক দুর্ঘটনায় ৪ জন বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধার মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,কাতারঃ কাতারে একটি সড়ক দুর্ঘটনায় ৪ জন বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়ে আরও ২ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।কাতারে বাংলাদেশ দূতাবাসের একটি সূত্র হতে এ তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে ।

জানা যায়,স্থানীয় সময় গত শুক্রবার ভোর ৫টায় কাতারের আল শামাল হাইওয়ে রোডে এই দুর্ঘটনা ঘটে। প্রবাসীদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকারকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ২ জন মারা যান। অপরদিকে গতকাল শনিবার স্থানীয় হাসপাতাল দোহা হামাদে গুরুতর আহত আরও ২ জন রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু হয়।

তথ্যে জানা যায়, নিহত মোহাম্মদ শাকিল ও মোহাম্মদ ইউসুফ মাতব্বরের দেশের বাড়ি নারায়ণগঞ্জে। অপর দুই জন নিহতদের মধ্যে মোহাম্মদ রাহাতের বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এবং মোহাম্মদ সিরাজুল ইসলামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।

এদিকে নিহত ৩ জনের মরদেহ স্থানীয় দোহা হামাদ হাসপাতালের হিম ঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে।এবং নিহত রাহাতের মরদেহ শনিবার কাতারের আবু হামুর কবর স্থানে দাফন করা হয়েছে বলে জানা যায়।

দুর্ঘটনায় গুরুতর আহত মোহাম্মদ জামাল উদ্দিন ও হাবিবুর রহমান হামাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলায়।

নিহত ৩ জনের মরদেহ প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে দ্রুত দেশে পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তথ্য পাওয়া গিয়েছে।