• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে ভাইস-চেয়ারম্যান প্রার্থী ফরহাদের নির্বাচনী মাঠ জমে উঠেছে


প্রকাশের সময় : মে ১৪, ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন / ১১
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে ভাইস-চেয়ারম্যান প্রার্থী ফরহাদের নির্বাচনী মাঠ জমে উঠেছে

মানছুর রহমান জাহিদ, পাইকগাছা, খুলনাঃ আসন্ন পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ সামনে রেখে ভাইস-চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের প্রার্থী শেখ ফরহাদ হোসেন (ফয়সাল) এর নির্বাচনী প্রচার-প্রচারনার মাঠ জমে উঠেছে। বর্তমানে তার নির্বাচনী এলাকা পাইকগাছা উপজেলার সর্বত্রই

এক আনন্দঘন আমেজের সৃষ্টি হয়েছে, যা চোখের দৃষ্টিনন্দন (চোখে পড়ার মতো)। নির্বাচনের প্রতীক বরাদ্দ হওয়ার পর থেকেই টিউবওয়েল মার্কা প্রতীকের জয় ধ্বনি এলাকা জুড়ে।

ভাইস-চেয়ারম্যান পদে টিউবওয়েল মার্কার প্রার্থী শেখ ফরহাদ হোসেন বাংলাদেশ তাঁতী লীগের পাইকগাছা উপজেলা‌ শাখার আহ্বায়ক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের খুলনা জেলা সদস্য ও বসুন্ধরা শুভ সংঘ পাইকগাছা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক এবং সভাপতি মানবাধিকার সাংবাদিক কল্যাণ সংস্থা পাইকগাছা উপজেলা কমিটি ও বীর মুক্তিযোদ্ধার সন্তান।

একাধিক সূত্র জানান, গরিব অসহায় মানুষের পরম বন্ধু পাইকগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শেখ ফরহাদ হোসেন (ফয়সাল) একজন সৎ দক্ষ ও আদর্শবান রাজনীতিবিদ।

সুত্র আরও জানান, শেখ ফরহাদ হোসেন ফয়সাল সর্বদা গরিব ও মেহনতী মানুষের সর্বদা পাশে থাকেন। তিনি দীর্ঘদিন যাবৎ গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে থেকে তাদের কাঁধে কাঁধ মিলিয়ে তাদের সুখ-দুঃখকে ভাগাভাগি করে নিয়ে সুনামের সহিত সম্মানে ভূষিত হয়ে আছেন। এমন সৎ ও যোগ্য একজন মানুষকে উপজেলা ভাইস-চেয়ারম্যান হিসাবে চেয়েছিলাম যা আজ আমাদের মনে হচ্ছে আমরা এলাকাবাসী তা পেয়ে গিয়েছি। তাই আমরা এলাকাবাসী একজোট হয়ে আগামী ২৯শে মে (বুধবার ) সারাদিন টিউবওয়েল মার্কায় আমাদের মহা মূল্যবান ভোটটি দিয়ে শেখ ফরহাদ হোসেন ফয়সালকে ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।
এছাড়াও একাধিক সূত্র জানান, আমরা আশাবাদী আগামী উন্নয়নের ধারা বজায় রাখতে ও নির্বাচনী এলাকা পাইকগাছা উপজেলাকে একটি স্মার্ট উপজেলা গড়ে তোলার চেষ্টা করবে তিনি।

এ বিষয়ে টিউবওয়েল মার্কার প্রার্থী শেখ ফরহাদ হোসেন ফয়সাল বলেন, আমার লক্ষ্য একটাই, আমার নির্বাচনী এলাকা পাইকগাছা উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমি সবার নিকট দোয়া ও সমর্থন আশাবাদী। আমি শাসক নই, এলাকাবাসীর সেবক হয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী, দেশরত্ন , শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে এগিয়ে নিয়ে যেতে সর্বদা নিজেকে নিয়োজিত রাখতে চাই। উপজেলা বাসীর কাঁধে কাঁধ মিলিয়ে তাদের সুখ দুঃখকে ভাগাভাগি করে নিতে চাই। আমি সর্বদা উপজেলা বাসীর জন্য ছিলাম, আছি, আর মহান আল্লাহ তাআলা আমাকে যতদিন বাঁচিয়ে রাখবেন আমি আমার উপজেলাবাসীর পাশেই থাকতে চাই। আমি আশাবাদী আগামী ২৯শে মে উপজেলা বাসী তাদের পবিত্র মহা মূল্যবান ভোটটি টিউবওয়েল প্রদান করে আমাকে জয়যুক্ত করে তাদের সেবক হয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ করার সুযোগ দিবেন ইনশাআল্লাহ।