• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

আজ থেকে নেক্সাস টেলিভিশনের যাত্রা শুরু


প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২১, ৯:০১ অপরাহ্ন / ১৪৯
আজ থেকে নেক্সাস টেলিভিশনের যাত্রা শুরু

বিশেষ প্রতিনিধিঃ আজ বাণিজ্যিক সম্প্রচার শুরু করতে যাচ্ছে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন নেক্সাস টিভি। ‘জীবনের বন্ধন’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করছে চ্যানেলটি। অনুষ্ঠান প্রচারে প্রতিদিনই থাকবে নতুনত্ব। প্রতিদিন একটি থিমের ওপর ভিত্তি করে সারা দিনের অনুষ্ঠান সাজানো হবে।

নেক্সাস টিভির কারেন্ট অ্যাফেয়ার্স এডিটর আমীন আল রশীদ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার সন্ধ্যা ৬টায় অনাড়ম্বর উদ্বোধনী আয়োজনে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের ঘোষণার মধ্য দিয়ে শুরু হবে আমাদের আনুষ্ঠানিক পথচলা। দেশের শীর্ষস্থানীয় ব্যবসাপ্রতিষ্ঠান এস আলম গ্রুপের এই চ্যানেলটি বাংলাদেশের টেলিভিশন অঙ্গনে সামান্য হলেও নতুন কিছু যুক্ত করতে পারবে।

আপাতত নির্দিষ্ট কিছু এলাকায় নেক্সাস টিভির সম্প্রচার দেখা যাবে। রাজধানীর সব এলাকা এবং সারা দেশে এই চ্যানেলের অনুষ্ঠান দেখতে কিছুটা সময় লাগবে। তবে শিগগিরই দেশের সব স্থান থেকে চ্যানেলটি দেখা যাবে বলে নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা।

জানা যায়, নেক্সাস টিভি হবে দেশের প্রথম নন-ফিকশন টিভি চ্যানেল। নতুনত্ব হলো, এই চ্যানেল সংবাদ, নাটক, সিনেমা বা গান সম্প্রচার করবে না। সমসাময়িক বিষয়ভিক্তিক সরাসরি ও আগে ধারণ করা অনুষ্ঠান প্রচার করবে।