• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে পিস্তল হতে ছবি পোস্ট দেয়ায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


প্রকাশের সময় : মে ১০, ২০২২, ৯:৩২ অপরাহ্ন / ২৫৬
ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে পিস্তল হতে ছবি পোস্ট দেয়ায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

শেখ শিবলী রাজশাহী ব্যুরোঃ পাবনার সুজানগরে পিস্তল হাতে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ভাইরাল হওয়া সাবেক ছাত্রলীগ নেতা আবু বক্কার সিদ্দিকী রাতুলকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫ এর একটি দল। রোববার রাতে রাজশাহীর বোয়ালিয়া থানা এলাকার গ্র্যান্ড তোফা হল ভবনে তার আত্মীয়র বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার সকাল ১১ টায় রাজশাহী র‍্যাব সদর দপ্তরে র‍্যাব-৫ এর পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানানো হয়েছে।

ভয় ভিতী দেখাতেই এসব ছবি ফেসবুকে দিয়েছিলো রাতুল ভয় ভীতি দেখাতেই এসব ছবি ফেসবুকে দিয়েছিলো রাতুল । র‍্যাব-৫ এর অধিনায়ক লে: কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, সাবেক ছাত্রলীগ নেতা আবু বক্কার সিদ্দিকী রাতুলের অস্ত্র হাতে ছবিগুলো ফেসবুক ও গনমাধ্যমে প্রকাশিত হবার পরপরই র‍্যাব তাকে গ্রেপ্তারের চেষ্টা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী বোয়ালিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে নগরীর সাগরপাড়া এলাকার একটি পুরোনো পরিত্যাক্ত জমিদার বাড়ী থেকে ১ টি বিদেশি পিস্তল, ১ টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

র‍্যাব বলছে রাতুল বিভিন্ন রাজনৈতিক দলের ব্যানার ব্যবহার করে এলাকায় অপকর্ম করে আসছিলেন। তার নামে অপহরনের মামলাও রয়েছে।
রাতুল জানায়, এলাকায় আধিপত্য বিস্তার করতে এবং ভয় ভিতী দেখাতেই এসব ছবি ফেসবুকে দিয়েছিলো সে। এখন তদন্ত করে দেখা হচ্ছে তার অস্ত্রের উৎস কি। পিস্তল হাতে ছাত্রলীগ নেতা আবু বক্কার সিদ্দিকী রাতুল সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও সদ্য বিলুপ্ত হওয়া পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক। আবু বক্কার সিদ্দিকী রাতুল পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ স্কুল এন্ড কলেজের সহযোগী অধ্যাপক ও মানিকহাট ইউনিয়নের গাবগাছী গ্রামের মোস্তফা কামাল বাবুর ছেলে।