• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

গাজীপুরের শ্রীপুরে শীর্ষ সন্ত্রাস পারভেজ র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত 


প্রকাশের সময় : অগাস্ট ১, ২০২১, ১০:৪৪ অপরাহ্ন / ২১৬
গাজীপুরের শ্রীপুরে শীর্ষ সন্ত্রাস পারভেজ র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত 

মোঃ আল আমিন, গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পারভেজ হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের ডোমবাড়িচালা গ্রামের সাতচুঙ্গিরপাড় এলাকায় এ ঘটনা বলে জানিয়েছে র‌্যাব।

নিহত পারভেজ উপজেলার কাওরাইদ ইউনিয়নের জাহাঙ্গীরপুর গ্রামের সিরাজ উদ্দিন ওরফে (কালো) মিয়ার ছেলে। র‌্যাব বলছে, পারভেজ একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন ধারায় ২০টি মামলা রয়েছে।

র‌্যাব-১ এর গণমাধ্যম শাখার সহকারি পরিচালক মুশফিকুর রহমান তুষার জানান, সাতচুঙ্গিরপাড় কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা কেনাবেচা করছে- এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালালে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালান। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, ঘটনাস্থলে এক রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল এবং বেশ কিছু ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে বলেন জানিয়েছেন ।