• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

নড়াইলের পিরোলী ব্লাড ব্যাংকে ২টি অক্সিজেন সিলিন্ডার বিতরন করলেন আমেরিকা প্রবাসী


প্রকাশের সময় : জুলাই ২২, ২০২১, ১:৩৭ অপরাহ্ন / ২৬২
নড়াইলের পিরোলী ব্লাড ব্যাংকে ২টি অক্সিজেন সিলিন্ডার বিতরন করলেন আমেরিকা প্রবাসী

নড়াইল প্রতিনিধিঃ মানবতার সেবায় যাত্রা শুরু করেছে ‘পিরোলী ব্লাড ব্যাংক’। মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী বাজার এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী দিনে করোনা সচেতনতায় মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করা হয়।

আর এই সংগঠনকে এগিয়ে নিতে এবার সাহায্যর হাত বাড়ালেন আমেরিকা প্রবাসী শেখ জহিরুল ইসলাম।
তিনি আজ (বৃহস্পতিবার ২২ জুলাই)
পিরোলী ব্লাড ব্যাংকে ২টি অক্সিজেন সিলিন্ডার সেট হস্তান্তর করেন। তার পক্ষে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন খুলনা সিটি কর্পোরেশন পাইকারি ব্যাবসায়ী সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম।

পিরোলী ব্লাড ব্যাংকের সভাপতি জাকারিয়া খান নয়নের সভাপতিত্বে হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-পিরোলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফোরকান শেখ, কালিয়া প্রেসক্লাবের সহসভাপতি গোলাম মোর্শেদ,আগামী নিউজের নড়াইল জেলা প্রতিনিধি মোঃবাবর আলী,কালিয়া উপজেলা আ’লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন মোল্লা, সমাজসেবক মফিজুর রহমান মোল্যা,পিরোলী ব্লাড ব্যাংকের সহসভাপতি বিএম রাজু ও আরিফুল ইসলাম মিল্টন, যুগ্মসম্পাদক মিশুক হোসেন, রুবেল মল্লিক ও রায়হান ফকির, সাংগঠনিক সম্পাদক আলামিন মোল্যা, সহসাংগঠনিক সম্পাদক রাব্বি আহমেদ রাফি, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম মুন্নু, তথ্য সম্পাদক রাব্বি শেখ, আপ্যায়ন সম্পাদক আশিষ সাহা, কার্যকরী সদস্য সাকিল আলম, সাব্বির হোসেন, ইমন মোল্যা ও কামাল শেখ অনেকে।

সংগঠনের সভাপতি জাকারিয়া খান নয়ন জানান, মানবতার সেবায় যাত্রার শুরু থেকে কাজ করে চলেছে ‘পিরোলী ব্লাড ব্যাংক’।
আমাদের ২৯ সদস্য বিশিষ্ট কমিটি প্রকাশ রয়েছে। সংগঠনটি স্বাভাবিক ভাবে রক্তদানসহ করোনা সংকটে মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণের পাশাপাশি অক্সিজেন সেবাও দিচ্ছে। এখানকার বেশির ভাগ সদস্যই তরুণ শিক্ষার্থী। আমাদের পথচলায় সবার সহযোগিতা চাই।