• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

রাজধানীতে ম্যাসাজ পার্লারের নামে জমে উঠেছে রমরমা দেহ ব্যবসা : প্রশাসন নীরব দর্শক


প্রকাশের সময় : জুন ৮, ২০২৩, ৩:৪৬ অপরাহ্ন / ৪৯
রাজধানীতে ম্যাসাজ পার্লারের নামে জমে উঠেছে রমরমা দেহ ব্যবসা : প্রশাসন নীরব দর্শক

এম শিমুল খান/রাসেল সরকার, ঢাকাঃ ঢাকার ফার্মগেইটে অনুমোদনহীন এক ম্যাসাজ পার্লারে অভিযান চালিয়ে ২৬ জন নারী ও এক সেনা সদস্যসহ পাঁচ পুরুষকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে ফার্মগেইটের রহমান ম্যানসন বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় পুলিশের অভিযানে আটক সেনা সদস্যকে তার কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম।

সেনাবাহিনীর ক্যাপ্টেন সাদেকুর রহমানের সঙ্গে আটক অন্যরা হলেন আজিজুল হক (৫২), আব্দুল মান্নান (২৩), হাফিজ (৪৫), নুরু মিয়া (৬৩) ও সোহেল রানা (২৮)।

আকস্মিক এই অভিযানের কারণ জানতে চাইলে ওসি বলেন, তেজগাঁও থানা এলাকায় বেশ কয়েকটি ম্যাসাজ পার্লারের আড়ালে যৌন ব্যবসা হত। তা পুলিশের নজরে এলে সেগুলো বন্ধ করে দেওয়া হয়। কিন্তু ঈদের পর আবার তা চালু হয়েছে জানতে পেরে পূর্ব তেজতুরী বাজারের রহমান ম্যানশনে অভিযান চালানো হয়। অনুমোদনহীন ওই ম্যাসেজ পার্লারের কোনো নাম ছিল না বলেও জানান ওসি।

ক্যাপ্টেন সাদেককে সেনা কর্তৃপক্ষের কাছে হস্তান্তরের কথা পুলিশ কর্মকর্তা জানালেও বিকালে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরে (আইএসপিআর) যোগাযোগ করা হলে জানানো হয়, এই বিষয়ে তাদের কিছু জানা নেই।