• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

বগুড়া শেরপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার মামলায় যুবক আটক


প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৩, ১১:১৭ অপরাহ্ন / ৫৭
বগুড়া শেরপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার মামলায় যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, বগুড়াঃ বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের কানুপুরে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে সাব্বির হোসেন (২০) নামের এক যুবককে আটক করেছে।

এ ঘটনায় শেরপুর থানায় শনিবার একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। আটক যুবক শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রামনগর গ্রামের আব্দুস সালামের ছেলে সাব্বির হোসেন।

জানা যায়, শুক্রবার দুপুরে গাড়ীদহ ইউয়িনের কানুপুর চরের মধ্যে ওই গৃহবধূ ছাগলের ঘাস কাটতে যায়। এ সময় তাকে একা পেয়ে জড়িয়ে ধরে। পরে হাতে থাকা কাচি গৃহবধূর গলায় ধরে বিভিন্ন ভয় ভীতি দেখিয়ে শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা চালায়।

ওই গৃহবধূর ধস্তাধস্তি ও ডাক চিৎকার করিলে ধর্ষণের ব্যার্থ হয়ে লম্পট সাব্বির হোসেন পালিয়ে যায়। পরে রাতেই ওই গৃহবধূ বাদি হয়ে শেরপুর থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯ (৪) (খ ) ধারায় মামলা দায়ের করে। মামলা নং মামলা নং-০৪

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খোন্দকার জানান, ধর্ষণের চেষ্টার অভিযো মামলা হয়েছে। এবং অভিযান চালিয়ে আসামিকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।