• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

পঞ্চগড়ে অবৈধ ঘাতক ট্রাক্টর চাপায় স্কুল শিক্ষিকা নিহত :  ট্রাক্টরে আগুন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০২৩, ৩:৪২ অপরাহ্ন / ৬৩
পঞ্চগড়ে অবৈধ ঘাতক ট্রাক্টর চাপায় স্কুল শিক্ষিকা নিহত :  ট্রাক্টরে আগুন

নিজস্ব প্রতিবেদক, পঞ্চগড়ঃ পঞ্চগড়ের বোদা উপজেলায় ইটবাহী ট্রাক্টরের চাপায় যশোদা রানী (৩৫) নামে এক স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক্টরটিকে আটকের পর অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও স্থানীয়রা। সোমবার সকালে উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের ফুটকিবাড়ি এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষিকার বাড়ি তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের নন্দগছ এলাকায়। তিনি ওই এলাকার রাজিব চন্দ্র রায়ের স্ত্রী। তিনি ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে স্কুল শিক্ষিকা যশোদা রানী সহকর্মী অতুল চন্দ্র রায়ের মোটরসাইকেল যোগে স্কুলে যাচ্ছিলেন। এ সময় তারা ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে এলে সড়কের পাশের বালিতে মোটরসাইকেলের চাকা পিছলে যায়। এতে সড়কের উপরে পড়ে যান যশোদা। এ সময় বিপরীত দিক থেকে আসা পঞ্চগড়গামী একটি ইট বোঝাই ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ওই স্কুল শিক্ষিকার বুকের উপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পিষ্ট হয়ে মারা যান তিনি। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে।

মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও
ফুটকিবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু আনছার মোঃ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন