• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

চাপাইনবাবগঞ্জেরন গোমস্তাপুরে ফেনসিডিলসহ ডিএনসির হাতে গ্রেফতার দুই : মোটরসাইকেল জব্দ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৫, ২০২৩, ৯:১৯ অপরাহ্ন / ৭০
চাপাইনবাবগঞ্জেরন গোমস্তাপুরে ফেনসিডিলসহ ডিএনসির হাতে গ্রেফতার দুই : মোটরসাইকেল জব্দ

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় বুধবার দুপুরে মাদকবিরোধী অভিযান চালিয়ে ২ জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের “খ” সার্কেলের একটি অপারেশন দল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের একটি চৌকস টিম গোমস্তাপুর উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় চেকপোস্টে একটি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করে ফেনসিডিল গুলো উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার বাঁশ বুনিয়া বাদুরাহাট এলাকার বারেক খানের ছেলে ইব্রাহিম খান (২৭) ও শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পুরাতন উনিশ বিঘী এলাকার মোখলেসুর রহমানের ছেলে দেলোয়ার হোসাইন ওরফে সাজু (২৫)।

মাদক ব্যবসায়ীদ্বয়ের মোটরসাইকেলের সিটের নিচে ও তেলের ট্যাংকির ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। মাদক পরিবহনে ব্যবহৃত রেজিষ্ট্রেশন বিহীন একটি এপ্যাচি আর টি আর মোটরসাইকেলও জব্দ করা হয়। মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন উপায়ে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিল।

জেলা ডিএনসি কার্যালয়ের অফিসার ইন্সপেক্টর মোঃ সাইফুর রহমান রানার নেতৃত্বে উপপরিদর্শক খোন্দকার সুজাত আলী, আসাদুর রহমান, সহকারী উপপরিদর্শক মাসুদ মিয়া, সিপাই আবু জাহিদ, সরোয়ার আলম, আবুল বাশার, আরিফুল ইসলাম, সজিব আহমেদ, গাড়িচালক আলমসহ সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেফতার করে। এ ঘটনায় আসামীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানিয়েছেন উপ-পরিচালক আনিছুর রহমান খান।