• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা বিএনপি”র ইউনিয়ন পদযাত্রা


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ন / ৯১
খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা বিএনপি”র ইউনিয়ন পদযাত্রা

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়িঃ খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার সকল ইউনিয়নে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকাল ৩টায় সকল ওয়ার্ডের স্থানীয় নেতাকর্মীদের অংগ্রহনের মাধ্যমে পদযাত্রা ও এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময়ে উপস্থিত নেতাকর্মীসহ স্থানীয় জনগণের মাঝে ১০দফা দাবি সম্বলিত লিফলেট বিতরণ করা হয়েছে।

উক্ত ১নং সদর ইউনিয়ন, ২নং মুবাছড়ি, ৩নং ক্যায়াংঘাট, ৪নং মাইসছড়ি একযোগে ১০দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে পদযাত্রা ও প্রতিবাদ সভায় বক্তাগণ বলেন গ‍্যাস, বিদ‍্যুৎ,চাল,ডাল তেল আটাসহ” নিত‍্য প্রয়োজনীয় দ্রব‍্য’ সার’ ডিজেলসহ কৃষি উপকরণের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পুনরুদ্ধার, ফ‍্যাসিস্ট সরকারের পদত্যাগ,দেশ নেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল বিএনপির নেতাকর্মীদের মুক্তি প্রদান।

নেতৃবৃন্দগণ বক্তব্যে আরো বলেন, সভায় উপজেলা ও ইউনিয়ন বিএনপি”র নেতারা বলেন এই অবৈধ সরকার বিদ‍্যুৎ খাতে দুর্নীতি, ভুল নীতি, অপচয় অদক্ষতা, দুর না করে পুনরায় বিদ‍্যুৎদের দাম বাড়িয়েছে, তার ভিতরে আবার গ‍্যাস, চালডাল, কৃষি উপকরণসহ নিত‍্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম যেভাবে বাড়াচ্ছে এতে জনজীবনে মড়ার উপর খাঁড়ার ঘা হিসেবে দেখা দিয়েছে।

এ সময় নেতারা বিএনপির দেওয়া ১০দফা বাস্তবায়ন সহ বিদ‍্যুৎ,গ‍্যাস সহ সকল নিত‍্য প্রয়োজনীয় জিনিসের দাম কমানোর জোর দাবী জানান।