• ঢাকা
  • বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

সুনামগঞ্জের মধ্যনগরে তিন মাদক কারবারি ইয়াবাসহ গ্রেপ্তার


প্রকাশের সময় : জানুয়ারী ২৯, ২০২৩, ৯:০৩ অপরাহ্ন / ৬০
সুনামগঞ্জের মধ্যনগরে তিন মাদক কারবারি ইয়াবাসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,হাওর অঞ্চল,সুনামগঞ্জঃ সুনামগঞ্জের মধ্যনগরে মো.আনোয়ার (৩৫) মো. বাছির মিয়া(৩৫) ও মো. নজির হোসেন (২৫) নামে তিন মাদক কারবারিকে ৯৬ পিছ ইয়াবা ও ইয়াবা বিক্রির ৯৪৩০ নগদ টাকাসহ গ্রেপ্তার করেছে মধ্যনগর থানা পুলিশ।

শনিবার দিবাগত রাত ১ টার দিকে এস আই মশিউর রহমান ও থানার সঙ্গীয় ফোর্সের নেতৃত্বে উপজেলার বংশিকুন্ডা উওর ইউনিয়নের দাতিয়াপাড়া গ্রাম থেকে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। ধৃত মাদক কারবারিরা হলেন- আনোয়ার ৩৫ ওই ইউনিয়নের দাতিয়াপাড়া গ্রামের মৃত রুস্তুম আলীর ছেলে, মাদক কারবারি বাছির মিয়া৩৫ মৃত আব্দুল মালেকের ছেলে ও নজির হোসেন২৫ মৃত আবুল কাশেরছেলে।

মধ্যনগর থানার ওসি মো. জাহিদুল ইসলাম জানান, উপজেলার দাতিয়াপাড়া গ্রামের মাদক কারবারি আনোয়ার, বাছির মিয়া ও নজির হোসেন(সাউদপাড়া, উত্তর বংশীকুন্ডা) তারা এলাকায় একজন চিহ্নিত মাদককারবারি হিসেবে পরিচিত। তারা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী মহেশখালা বাজারসহ আশপাশের বিভিন্ন এলাকায় গোপনে ইয়াবা, মদ,গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছিল।

শনিবার দিবাগত রাত ১ টার দিকে আনোয়ার, বাছির মিয়া ও নজির হোসেন দাতিয়াপাড়া গ্রামে একটি নির্জন স্থানে বসে গোপনে ইয়াবা বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে অভিযান চালিয়ে ৯৬ পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করি এবং মাদককারবারি আনোয়ার, বাছির মিয়া ও নজির হোসেন নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়েরের পর আজ রবিবার সকালে তাকে আদালতের নির্দেশে জেল-হাজতে পাঠানো হয়েছে।