• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

কাদেরকে ‘বেইমান’ বললেন শিল্পী মমতাজ?


প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২২, ১:৪৬ পূর্বাহ্ন / ১০১
কাদেরকে ‘বেইমান’ বললেন শিল্পী মমতাজ?

বিনোদন ডেস্ক: সম্প্রতি নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে রহস্যময় স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন পপ সম্রাজ্ঞী মমতাজ বেগম।কিছু দিন আগে কণ্ঠশিল্পী আসিফ আকবরের ছেলের বিয়ের দাওয়াত না পেয়ে হতাশা নিয়ে একটি ‘মজাদার’ পোস্ট করেন, যা নিয়ে সামাজিক মাধ্যমে বেশ চর্চা হয়। সোমবার মানিকগঞ্জ-২ আসনের এ সংসদ সদস্য ফেসবুকে লেখেন, সাপ পালছিলাম দুধ দিয়া। তার সেই পোস্টের তলায় অনেকে প্রশ্ন করেছেন, কে সেই সাপ? কেউ কেউ তাকে বিশ্বাসঘাতক থেকে কৌশলি হতে এবং সতর্ক থাকতে পরামর্শ দেন। অনেকে আবার পোস্টটি নিয়ে মজা করেন। কেউ লেখেন, দুধের সঙ্গে কলা দিয়েছিলেন কিনা।

কণ্ঠশিল্পী আঁখি আলমগীর লেখেন, দিন শেষে যে পালে তার দোষ। সেই পোস্ট নিয়ে আলোচনার মধ্যেই আরেকটি স্ট্যাটাস দিয়েছেন এমপি মমতাজ। এবার তিনি লিখলেন, ‘আলহামদুলিল্লাহ, বেইমানদের মুখে ঝাড়ুর বাড়ি। কাদেরকে ‘বেইমান’ বললেন, মমতাজ তা রহস্য রেখে দিয়েছেন। তবে সেই রহস্য না হোক বা না হোক, মমতাজের শুভাকাঙ্ক্ষিরাও মন্তব্যে আলহামদুলিল্লাহ লিখছেন।

অনেকের মতে কণ্ঠশিল্পী মমতাজ বেগম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ সরব। প্রায়ই ফেসবুকে ব্যক্তিগত অভিজ্ঞতা, অনুভূতি এসব নিয়ে নানা রকম পোস্ট করেন তিনি। সোমবারও এমন একটি পোস্ট দিয়েছেন এ গায়িকা। এর আগে, আসিফ আকবরের বড় ছেলে রণ’র বিয়েতে নিমন্ত্রণ না পেয়ে মমতাজ ফেসবুকে লেখেন, ‘হায়রে রাজনীতি! আজকে যদি এমপি না হতাম, তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম।’ সেই সঙ্গে কান্নার ইমোজিও জুড়িয়ে দেন এই গায়িকা।

মমতাজের সেই পোস্টের কমেন্টে আসিফ লেখেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি), তুমি আমি সেরা পারিবারিক বন্ধু। এখানে কোন দিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চারদিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য। সব কিছুই হুট করে হয়ে গেছে। তোমাকে কন্টাক্ট করার মত সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই। তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সব সময়ের বন্ধু। একদিন সময় দাও বাচ্চাদেরসহ। আমরা বাসায় তোমার সারাজীবন দাওয়াত।