• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

সাভারের আশুলিয়ায় মহাশ্মশান ঘাটে ৫দিন ব্যাপী শান্তিপূর্ণভাবে কীর্তন অনুষ্ঠিত


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২৩, ১২:৩৫ পূর্বাহ্ন / ৬২
সাভারের আশুলিয়ায় মহাশ্মশান ঘাটে ৫দিন ব্যাপী শান্তিপূর্ণভাবে কীর্তন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,সাভার,ঢাকাঃ ঢাকার আশুলিয়ার টংগাবাড়ি মহাশ্মশান ঘাটে ৫দিন ব্যাপী শান্তিপূর্ণভাবে কীর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মুসলিম রাষ্ট্র-বাংলাদেশে হিন্দু ধর্মের মানুষগুলো শান্তিপূর্ণভাবে তাদের ধর্মীয় অনুষ্ঠান পালন করছেন, এর জন্য বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন হিন্দু ধর্মের লোকজন।
সোমবার (৩০ জানুয়ারি ২০২৩ইং) সন্ধ্যা ৬ টায় আশুলিয়ার মহাশ্মশান ঘাটের কীর্তন কমিটির সভাপতি শ্রৗ আশুতস চন্দ্র মন্ডলের কাছে এ অনুষ্ঠানের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ৫দিন ব্যাপী কীর্তন অনুষ্ঠান চলছে, কোনো সমস্যা হচ্ছে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমাদের অনুষ্ঠানে সরকারসহ মুসলিম ধর্মের অনেকেই সহযোগিতা করেছেন, আমাদের অনুষ্ঠান শান্তিপূর্ণভাবে চলেছে, সোমবার দিবাগত রাত ভোর ৫টায় এ অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হবে।
আশুলিয়া মহাশ্মশান কমিটির সাধারণ সম্পাদক শ্রী সুনিল ঘোষ বলেন, আমাদের এই মহাশ্মশানের সংস্কার করতে হবে, সরকারের পক্ষ থেকে সাহায্য সহযোগিতা পেলে ভালো হতো। তিনি আরও বলেন, আশুলিয়াবাসী সবাই খুব ভালো, আমাদের নারী পুরুষ সবাই মিলিতভাবে কীর্তন করছি আমাদের কোনো সমস্যা হয়নি। আজ ৫দিন হচ্ছে আমাদের কীর্তন অনুষ্ঠান চলছে, ৩০ জানুয়ারি রাত্রী ভোর ৫টা পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। তিনি আরও বলেন, আমাদের অনুষ্ঠানে বিশেষ ভাবে খাবারের আয়োজন করা হয়েছে, যে কেউ এই খাবার খেতে পারবেন, আমাদের কোনো সমস্যা নেই। সোমবার দিবাগত রাত-ভোর ৫টায় সমাপ্ত করা হবে এই অনুষ্ঠান।