• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

রাজশাহীর চারঘাটে পদ্মার চরে খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৪, ২০২৩, ১০:৫০ অপরাহ্ন / ১৩০
রাজশাহীর চারঘাটে পদ্মার চরে খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চারঘাট, রাজশাহীঃ রাজশাহীর চারঘাটে পদ্মা নদীর চরে খেলতে গিয়ে পানিতে ডুবে আবদুর নূর (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের টাঙ্গন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নূর ওই এলাকার সোহেল আলীর ছেলে। সে স্থানীয় একটি কওমি মাদ্রাসার শিক্ষার্থী।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে নূর তার বন্ধুদের সাথে পদ্মা নদীতে জেগে উঠা চরে ফুটবল খেলতে যায়। খেলার এক সময় ফুটবল চর থেকে নদীর পানিতে পড়ে। বলটি পানি থেকে তুলতে গিয়ে সে পানিতে তলিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা খোঁজাখুঁজি শুরু করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহযোগিতায় প্রায় এক ঘন্টা পরে নূরকে উদ্ধার করা সম্ভব হয়। পরে রাজশাহীর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চারঘাট ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক মোজাম্মেল হক বলেন, খবর পাওয়া মাত্রই রাজশাহী সদর থেকে আমাদের ডুবুরি দল সেখানে আসে। এরপর শিশুটিকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়িতে করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো সম্ভব হয়নি।