• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

রাজধানী ধলপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত


প্রকাশের সময় : জুন ২৯, ২০২২, ১:৫৪ অপরাহ্ন / ১৪৪
রাজধানী ধলপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

মোঃ রাসেল সরকারঃ রাজধানী যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় মোঃ সোহাগ (৩৩) নামের একজন পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। তিনি পুলিশের তেজগাঁও জোনের এসি’র (পেট্রল) গাড়ি চালক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় ঢামেকে নিয়ে আসলে রাত পৌনে দশটার দিকে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খালেক জানান, ডিউটি শেষ করে বাসায় ফেরার পথে ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে দ্রুতগামী একটি পিকআপ মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়লে মাথায় আঘাত পান। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করে। তিনি জানান, সোহাগ কনস্টেবল হিসেবে পরিবহন শাখায় কর্মরত ছিলেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি, গাজীপুর জেলার কাপাসিয়া থানার নামিলা গ্রামে। যাত্রাবাড়ী এলাকায় তিনি  পরিবার নিয়ে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছে তেজগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ মাহমুদ বলেন, পুলিশ কনস্টেবল মো. সোহাগ ডিউটি শেষে মোটরসাইকেলযোগে যাত্রাবাড়ী এলাকায় বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়।

পরে তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।