• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে শীতার্তদের মধ্যে ৫০০ শীতবস্ত্র বিতরণ


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২৩, ১২:০২ পূর্বাহ্ন / ১২১
মুন্সীগঞ্জে শীতার্তদের মধ্যে ৫০০ শীতবস্ত্র বিতরণ

শাহনাজ বেগম,মুন্সিগঞ্জঃ বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনার যুব স্মৃতি ফাউন্ডেশন ও শতদল মহিলা উন্নয়ন সমিতির এক যুগ পূর্তি উপলক্ষে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনার যুব স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি হাজী মোঃ মকবুল হোসেন ও শতদল মহিলা উন্নয়ন সমিতির সভাপতি নারগিস আক্তারের যৌথ আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস।
দেশাত্মবোধক সংগীতের সাথে নৃত্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ কে উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

সমাজসেবা ও সংস্কৃতিতে বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনারের অবদান তুলে ধরেন ও তার আত্মার মাগফেরাত কামনা করেন প্রধান অতিথি মুন্সীগঞ্জ-৩ আসনের সাংসদ মৃণাল কান্তি দাস।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ধরনের সমাজসেবামূলক কর্মকান্ড আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব।
এর আগে স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনার যুব স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ও মুন্সীগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ মকবুল হোসেন।

বীর মুক্তিযোদ্ধা জালাল কমিশনার হাজী মোঃ মকবুল হোসেনের চাচা ও মুন্সীগঞ্জ পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড ১,২,৩ এর কাউন্সিলর নার্গিস আক্তারের পিতা।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের লেখক ও গবেষক মুফতি সারোয়ার হোসাইন, যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষে মোঃ গোলাম মোস্তফা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট সুজন হায়দার জনি, বীর মুক্তিযোদ্ধা সমর ঘোষ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনিরুজ্জামান শরীফ , মুন্সিগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু , কামারখাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লুৎফর হালদার খুকু, পাটাভোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন, সমাজসেবক হামিদা খাতুন, বিশিষ্ট নারী নেত্রী খালেদা খানম, দৈনিক সভ্যতার আলোর সম্পাদক ও প্রকাশক মীর নাসির উদ্দিন উজ্জ্বলসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
শিক্ষাবিদ খালেদা খানম ও সমাজসেবী হামিদা খাতুনকে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি।

এরপর উপস্থিত দুঃস্থ শীতার্ত ব্যক্তিদের হাতে ১ টি করে কম্বল ও ১টি করে চাদর তুলে দেওয়া হয়। ভবিষ্যতে আরো বড় পরিসরে জনগণের পাশে দাঁড়ানোর আশা প্রকাশ করেন অনুষ্ঠানের সভাপতি নারগিস আক্তার।